রবিবার, ২৬শে মে ২০২৪, ১২ই জ্যৈষ্ঠ ১৪৩১


আদুরে পোষা কুকুরের কামড়ে ছিন্নভিন্ন দেহ

মৃত্যুর সঙ্গে লড়ছেন নারী


প্রকাশিত:
২১ সেপ্টেম্বর ২০২৩ ১৫:৫৩

আপডেট:
২৬ মে ২০২৪ ০৬:১১

 ফাইল ছবি

অতি আদরের দুই পোষা কুকুরের কামড়ে গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন অস্ট্রেলিয়ার এক নারী। গত শনিবার এমন অনাকাঙ্খিত ঘটনার শিকার হন ৩১ বছর বয়সী নিকিতা পিল।

দুই কুকুর একসঙ্গে কামড়ে ধরার পর বাঁচার জন্য চিৎকার শুরু করেন তিনি। এ সময় প্রতিবেশীরা ছুটে আসেন এবং তাকে বাঁচানোর চেষ্টা করেন।

অস্ট্রেলিয়ার সংবাদমাধ্যম সেভেন নিউজ বুধবার (২০ সেপ্টেম্বর) এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে। ব্রোনস এবং হার্লেম নামে এ দুটি কুকুরের কামড়ে নিকিতা পিলের প্রচুর রক্তক্ষরণ হয় এবং শরীরের বিভিন্ন জায়গায় গভীর ক্ষতের সৃষ্টি হয়। বর্তমানে ওই নারীর অবস্থা গুরুতর হলেও স্থিতিশীল আছে এবং রয়েল পার্থ হাসপাতালের চিকিৎসকরা তাকে বাঁচাতে সর্বোচ্চ চেষ্টা করছে।

পিল যখন চিৎকার শুরু করেন প্রায় সঙ্গেই সঙ্গেই প্রতিবেশীরা ছুটে আসেন। তারা ওই দুটি কুকুরেকে পাতা সরানোর যন্ত্র, হোস পাইপ এবং ব্যাট দিয়ে ভয় দেখিয়ে নিবৃত করার চেষ্টা করেন। কিন্তু কোনোভাবেই কুকুরগুলো তাকে ছাড়েনি।

এরপর পুলিশকে খবর দেওয়া হলে, দ্রুত সেখানে উপস্থিত হয় তারা। পুলিশ কোনো উপায় না দেখে একটি কুকুরকে গুলি করে। অপরটিকে আটকানো হয়।

পিল এ দুটি কুকুরগুলোকে নিয়ে প্রায়ই সামাজিক যোগাযোগমাধ্যমে বিভিন্ন পোস্ট দিতেন। এক পোস্টকে কুকুরগুলোকে নিজের ‘বেবি’ হিসেবেও অভিহিত করেছিলেন তিনি। তবে হঠাৎ করেই একসঙ্গে দু’টি কুকুর হিংস্র হয়ে যায় এবং তার উপর আক্রমণ করে বসে।


সম্পর্কিত বিষয়:


আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top