শনিবার, ১৩ই জুলাই ২০২৪, ২৮শে আষাঢ় ১৪৩১

https://rupalibank.com.bd/


ঝর্ণা উপভোগ করলেন শ্রীলেখা


প্রকাশিত:
১৯ সেপ্টেম্বর ২০২৩ ১৮:৩১

আপডেট:
১৩ জুলাই ২০২৪ ০২:৩৬

 ফাইল ছবি

ঝর্ণার জলে শরীর ডুবিয়ে স্নান করলেন টলিউডের আলোচিত অভিনেত্রী শ্রীলেখা মিত্র। সেই ভিডিও পোস্ট করলেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। সাদা রঙের পোশাকে সফেদ জলে শ্রীলেখার অবগাহনের দৃশ্য মুগ্ধ করেছে নেটিজেনদের।

অভিনেত্রী জানিয়েছেন, উত্তরখণ্ডের নীরগড় ওয়াটারফলসে বেড়াতে গিয়েছেন তিনি। সেখানে নিজের স্নিগ্ধ মুহূর্ত ক্যামেরাবন্দি করেছেন। যেটা শেয়ার করেছেন ভক্তদের সঙ্গে।

শ্রীলেখার এই স্নানের ভিডিও দেখে অনেকেই অভিনেত্রীর সঙ্গে মন্দাকিনীর মিল খুঁজে পেয়েছেন। তবে নায়িকা স্পষ্টই জানালেন, ‘মন্দাকিনী না শ্রীলেখা। এখানে উঠতে আমার পা ফুলে গিয়েছিল। কিন্তু সর্বশেষ…উফ! দারুণ! আমার সলো ট্রিপের ফটোগ্রাফার এয়ার বিএনবির ছেলেটি। না মানে কারো যদি সন্দেহ হয়। তাই আর কী!’

১৯৮৫ সালে মুক্তি পায় ‘রাম তেরি গঙ্গা মেইলি’ সিনেমা। এতে ‘সি-থ্রু’ (প্রায় স্বচ্ছ) শাড়ি পরে ঝরনা জলে স্নান করেন অভিনেত্রী মন্দাকিনী। অনেকটা সেরকম ঝরনার জলে স্নান করেন শ্রীলেখা। তাই মন্দাকিনীর কথা ক্যাপশনে স্মরণ করেছেন এই অভিনেত্রী।

সম্প্রতি মুক্তি পেয়েছে শ্রীলেখা অভিনীত হিন্দি সিরিজ ‘কালা’। এতে অবিনাশ তিওয়ারির মায়ের চরিত্রে থাকছেন তিনি। অজিঙ্কা দেওয়ের সঙ্গে রোম্যান্স করতে দেখা যাবে অভিনেত্রীকে।


সম্পর্কিত বিষয়:


আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top