বৃহঃস্পতিবার, ৯ই মে ২০২৪, ২৬শে বৈশাখ ১৪৩১


বিজয় থালাপতিকে জুতা নিক্ষেপ


প্রকাশিত:
৩০ ডিসেম্বর ২০২৩ ১২:৪৬

আপডেট:
৯ মে ২০২৪ ১৭:৫২

ফাইল ছবি

দক্ষিণি সুপারস্টারদের মধ্যে অন্যতম বিজয় থালাপতি। অনুরাগীরা পারলে মাথায় করে রাখেন তাকে। এবার এমন ঘটনার সম্মুখীন হতে হলো যাতে সবাই অবাক। বিজয়কে জুতা নিক্ষেপ করলেন এক অনুরাগী। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

করোনা ভাইরাসের থাবায় প্রাণ হারিয়েছেন দক্ষিণি অভিনেতা ও রাজনীতিবিদ বিজয়কান্ত। বৃহস্পতিবার (২৮ডিসেম্বর) মৃত্যু হয়েছে তার। তার মরদেহকে শ্রদ্ধা জানাতে এসে এমন আচরণ সহ্য করতে হয়েছে থালাপতিকে।

বিজয়কান্ত মৃত্যুর পর ভিড় শুরু হয় হাসপাতালে। থালাপতি পৌঁছানোর পর ভিড় আরও বাড়তে থাকে। অনেকেই প্রয়াত রাজনীতিক তথা অভিনেতাকে শ্রদ্ধা জানানোর জন্য আসেন। বিজয়ও ছিলেন সেখানে।

নিরাপত্তারক্ষীরা ভিড় ঠেলে পথ তৈরি করেছিলেন বিজয়ের জন্য। সেসময় এক অনুরাগী খারাপ ব্যবহার শুরু করেন। পা থেকে জুতা খুলে ছুড়ে দেন অভিনেতার দিকে। এ ঘটনায় চমকে যান আশপাশের সবাই। তবে সঙ্গে সঙ্গে পদক্ষেপ নেন তার নিরাপত্তারক্ষীরা। যেদিক থেকে জুতা ছোড়া হয়েছিল সে দিকেই ছুড়ে দেন তারা।

বিজয়ের মুক্তিপ্রাপ্ত শেষ ছবির নাম ‘লিও’। এতে তিনি ছাড়াও অভিনয় করছেন তৃষা কৃষ্ণান, সঞ্জয় দত্ত, প্রিয়া আনন্দ, গৌতম মেনন ও অর্জুনের মতো তারকারা।


সম্পর্কিত বিষয়:

বিজয় থালাপতি

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top