শনিবার, ১৩ই জুলাই ২০২৪, ২৮শে আষাঢ় ১৪৩১

https://rupalibank.com.bd/


ছাত্রলীগ নেতাকে দেখতে হাসপাতালে মাহিয়া মাহি


প্রকাশিত:
১৭ সেপ্টেম্বর ২০২৩ ২০:৪৫

আপডেট:
১৩ জুলাই ২০২৪ ০৪:২৩

ছবি সংগৃহিত

রাজধানীর শাহবাগ থানায় নির্যাতনের শিকার হওয়া ছাত্রলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও ফজলুল হক হলের সভাপতি আনোয়ার হোসেনকে দেখতে স্বামীসহ হাসপাতালে গেলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। আর সেকথার জানান দিলেন এই চিত্রনায়িকা নিজেই।

মাহি বলেন, ‘গতকাল (গত শুক্রবার) গিয়েছিলাম আমার ভাই আনোয়ার হোসেন নাঈমের শারীরিক অবস্থার খোঁজ নিতে। খালাম্মাকে সান্ত্বনা দেওয়াটা কঠিন ছিল, তার ছেলে খানিকটা দুরের লেখাও ঠিকমতো পড়তে পারেনা এখন।

আরও যে কত শারীরিক ক্ষতি হয়েছে তার। আর শরীফ আহমেদ মুনিম ভাইয়া (ছাত্রলীগের কেন্দ্রীয় বিজ্ঞান বিষয়ক সম্পাদক ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের শহীদুল্লাহ হলের সাধারণ সম্পাদক) সেও ছিল পাশে, মানসিকভাবে কতটা বিধ্বস্ত তিনি আহ্।’

ছাত্রলীগের এই দুই নেতার জন্য দোয়া চেয়ে তিনি বলেন, ‘সবাই দোয়া করবেন আমার ভাইরা যেন শারীরিকভাবে সুস্থ হওয়ার পাশাপাশি মানসিক ট্রমা থেকে বের হয়ে স্বাভাবিক জীবনে দ্রুত ফিরে আসতে পারে।’

উল্লেখ্য, সম্প্রতি এডিসি হারুনের সঙ্গে শাহবাগের একটি হাসপাতালে পুলিশের একজন নারী কর্মকর্তা আড্ডা দিচ্ছিলেন। সেখানে ছাত্রলীগের নেতা-কর্মীদের নিয়ে ওই নারী কর্মকর্তার স্বামী হাজির হন। এসময় উভয় পক্ষের মধ্যে বাগবিতণ্ডা হয়। পরবর্তীতে এডিসি হারুন সেখান থেকে চলে যান। পরে পুলিশ ছাত্রলীগের নেতা-কর্মীদের শাহবাগ থানায় ডেকে নিয়ে মারধর করে।


সম্পর্কিত বিষয়:


আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top