শনিবার, ১৮ই মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১


নিলামে উঠছে না ‘সানি ভিলা’, নোটিশ প্রত্যাহার করল ব্যাংক


প্রকাশিত:
২২ আগস্ট ২০২৩ ১৯:৪৯

আপডেট:
১৮ মে ২০২৪ ১২:০৮

 ফাইল ছবি

বলিউড অভিনেতা সানি দেওলের সদ্য মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘গদর ২’-এর দারুণ সাফল্যের মধ্যেই শোনা গিয়েছিল ব্যাংকের ঋণ পরিশোধ করতে না পাড়ায় আগামী ২৫ সেপ্টেম্বর নিলামে উঠছে তার বাংলো ‘সানি ভিলা’। তবে সোমবার (২১ আগস্ট) ব্যাংকের পক্ষ থেকে বিজ্ঞপ্তি দিয়ে জানানো হয়েছে নিলাম হবে না তার এ বাংলোটির।

গত রোববার খবর ছড়িয়ে পড়ে সানি দেওল ব্যাংক থেকে ৫৫ কোটি ৯৯ লাখ ৮০ হাজার ৭৬৬ টাকা ঋণ নিয়েছেন। তাই পাওনা টাকা উদ্ধার করতে ব্যাংক তার সম্পত্তি নিলাম করেছে।

এ বিষয়ে ভারতীয় এক সংবাদপত্রে একটি বিজ্ঞপ্তি প্রকাশ করেছিল ব্যাংকটি। সেখানে বলা হয়েছিল, অভিনেতার বাংলোটি ই-নিলাম করা হবে। তবে এ নোটিশের একদিন পরেই ব্যাংক একটি সংশোধিত বিজ্ঞপ্তি জারি কর। যেখানে জানানো হয়, ‘প্রযুক্তিগত কারণে’ সানি দেওলের বাড়ির নিলাম প্রত্যাহার করা হচ্ছে। এ বিষয়ে এখন পর্যন্ত কোনো প্রতিক্রিয়া দেননি এ অভিনেতা।

স্টুডিও বন্ধক রেখে ‘ঘায়েল ওয়ান্স এগেইন’ (২০১৬) সিনেমার জন্য টাকা ধার নিয়েছিলেন সানি দেওল। তিনি ওই বাংলো থেকেই তার ব্যবসা পরিচালনা করেন। সেখানে রয়েছে ‘সানি সুপার সাউন্ড’ যা মূলত অভিনেতার অফিস, একটি প্রিভিউ থিয়েটার ও দুটি পোস্ট-প্রোডাকশন স্যুট। এ অফিসটি ৮০-এর দশকের শেষের দিকে তৈরি হয়।

উল্লেখ্য, মুক্তির দ্বিতীয় সপ্তাহে ‘গদর ২’ বক্স অফিসে দারুণভাবে সাড়া ফেলেছে। সানি দেওল অভিনীত সিনেমাটি মুক্তির পর থেকেই বক্স অফিসের একের পর এক রেকর্ড ভাঙছে। এরই মধ্যে গত শনিবার সিনেমাটি ভারতীয় মুদ্রায় ৩১.০৭ কোটি টাকা সংগ্রহ করে ‘বাহুবলী ২’-এর রেকর্ড ভেঙেছে।


সম্পর্কিত বিষয়:


আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top