শনিবার, ১৮ই মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১


তামান্নার ‘কাভালা’ গানে নেচে তাক লাগাল ছোট্ট শিশুটি


প্রকাশিত:
২২ আগস্ট ২০২৩ ১৬:৫৭

আপডেট:
১৮ মে ২০২৪ ১১:২৭

 ফাইল ছবি

কয়েকদিন আগেই মুক্তি পেয়েছে ভারতীয় সিনেমার সুপারস্টার রজনীকান্ত অভিনীত ‘জেলার’। এর মধ্যেই রেকর্ড ৫৪৩.৫০ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে ছবিটি। সেই ছবিতে কাভালা গানের ছন্দে পা মেলাতে দেখা গেছে তামান্না ভাটিয়াকে।

তার ডান্স মুভস ইতোমধ্যে ভাইরাল। ফেসবুক, ইনস্টাগ্রাম এবং টুইটারসহ সব সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে এখন তরুণ-তরুণীদের পা মেলাতে দেখা যাচ্ছে কাভালার তালে। এমনকি কোরিয়ার এক যুবককেও ভাইরাল এই গানে নাচতে দেখা গেছে।

এবার এই গানের বদৌলতে একজন রাতারাতি তারকা বনে গেছেন। কালো নুডলস স্ট্র্যাপ টপ এবং লাল প্যান্টে তার নাচ দেখে নেটিজেনরা আদরে ভরিয়েছেন তাকে। তার বয়স সবে ৩ বছর হবে হয়ত।

এর মধ্যেই ট্রেন্ডিং এই গানের ছন্দে প্রায় নিখুঁতভাবে নেচে সবাইকে তাকে লাগিয়ে দিয়েছে ছোট্ট এই মেয়েটি। সেই ভিডিও এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

কিউটিপাই রিভা নামে একটি ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে পোস্ট করা হয়েছে ভিডিওটি। তাতে ছোট্ট শিশুটিকে একটি বাড়ির নিচে দাঁড়িয়ে কাভালা গানে নাচতে দেখা যাচ্ছে। তার কোমর অবধি লম্বা চুলে ক্লিপ লাগানো, মুখে নিষ্পাপ হাসি। আর সেই হাসিতেই মজেছেন নেটিজেনরা।

ইতোমধ্যে প্রায় ১০ লাখ মানুষ দেখেছেন ভিডিওটি। একজন লিখেছেন, এখন পর্যন্ত এটাই তার দেখা কাভালা গানে নাচের সেরা ভার্সন। অন্য একজন লিখেছেন, ইন্টারনেটে এটাই তার দেখা সবচেয়ে মিষ্টি ভিডিও।


সম্পর্কিত বিষয়:


আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top