শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১


গাড়ি কিনে ট্রোলড হলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা


প্রকাশিত:
১২ জুন ২০২৩ ০২:৪১

আপডেট:
১৭ মে ২০২৪ ০৮:২৮

 ফাইল ছবি

টলিউডের আলোচিত প্রেমিক জুটি অঙ্কুশ হাজরা ও ঐন্দ্রিলা সেন। এক যুগেরও বেশি তাদের প্রেমের বয়স, এখনো বিয়ের কোনো নামগন্ধ নেই। এরমধ্যে তাদের পরিবারে এলো নতুন সদস্য। আর তা নিয়েই চরম কটাক্ষের শিকার হলেন এই তারকা জুটি।

বছর দেড়েক আগে একটি বিলাসবহুল বিএমডব্লিউ কিনেছিলেন অঙ্কুশ। যার দাম প্রায় ১ কোটি। শনিবার (১০ জুন) ফের নতুন বিএমডব্লিউ কেনার ছবি পোস্ট করেছেন অভিনেতা। যে গাড়ির কলকাতার অন রোড দাম ৭৭ লাখ টাকা। আর তাতেই শোরগোলের শুরু! শুভেচ্ছা জানানোর পাশাপাশি অঙ্কুশকে ট্রোল করতেও ছাড়লেন না নেটপাড়ার নীতিপুলিশেরা।

কারো মন্তব্য, ‘দাদা আপনি কি বিএমডব্লিউ ছাড়া অন্য কোনো গাড়িতে চড়েন না?’ আবার কারো প্রশ্ন, ‘কে স্পন্সর করল এই গাড়িটা?’ জনৈকের কটূক্তি, ‘আপনার মতো অভিনেতার এত পয়সা?’ নিন্দুকদের আরেকজনের মন্তব্য, ‘সিবিআই লেলিয়ে দেব দাদা, এত বিএমডব্লিউ কিনো না।’ কেউ বললেন, ‘এবার ইডি ডাকবে।’

ঐন্দ্রিলার ছবিতে নেটিজেনদের মন্তব্য, ‘সিনেমা করেন না, এত পয়সা কোথা থেকে আসে?’ কেউ বা আবার প্রশ্ন ছুঁড়লেন, ’ভালোই খরচা তো তাহলে।’

যদিও নিন্দুকদের কথায় কোনোকালেই কান দিতে রাজি নন অঙ্কুশ-ঐন্দ্রিলা। ব্যক্তিগত জীবন নিজের শর্তে কাটান। গত মাসেই আইসল্যান্ড থেকে ঘুরে এসেছেন টলিউড জুটি। কাজের অবসরে মাঝেমধ্যেই এদিক-ওদিক বেরিয়ে পড়েন দুজনে। এবার বিএমডব্লিউ কিনে চমকে দিলেন সকলকে।

উল্লেখ্য, শেষবার অঙ্কুশ-ঐন্দ্রিলাকে জুটি বেঁধে অভিনয় করতে দেখা গেছে ‘লাভ ম্যারেজ’ ছবিতে। প্রেমেন্দু বিকাশ চাকি পরিচালিত ছবিটিতে মুখ্য চরিত্রে আরও অভিনয় করেন রঞ্জিত মল্লিক, অপরাজিতা আঢ্য, সোহাগ সেন প্রমুখ।


সম্পর্কিত বিষয়:


আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top