শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


সেই ভিডিওর ‘ভাষা’ নিয়ে দুঃখ প্রকাশ করলেন সুনেরাহ


প্রকাশিত:
৭ জুন ২০২৩ ২১:০৬

আপডেট:
২০ এপ্রিল ২০২৪ ০৭:০৮

 ফাইল ছবি

বর্তমানে দেশীয় শোবিজ অঙ্গনে আলোচিত ও সমালোচিত একটি নাম অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল। সপ্তাহখানেক আগে ফাঁস হওয়া কিছু ভিডিওচিত্রে ‘অশ্লীল’ ভাষার প্রয়োগ করতে দেখা যায় তাকে। ভিডিওগুলো নজরে আসতেই দেশজুড়ে সমালোচনার ঝড় ওঠে।

অবশেষে ভাইরাল হওয়া সেই ভিডিওর ভাষা নিয়ে দুঃখ প্রকাশ করলেন সুনেরাহ। যদিও বন্ধুমহলে দুষ্টুমির ছলে করা ভিডিও এভাবে প্রকাশ্যে আসবে তা কোনো দিন কল্পনাতেও ছিল না তার।

সোমবার (৫ জুন) রাজধানীর বারিধারায় ‘অন্তর্জাল’ সিনেমা নিয়ে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভার আয়োজন করা হয়। সেখানে উপস্থিত ছিলেন সুনেরাহ। ‘অন্তর্জাল’ নিয়ে কথা বলার পাশাপাশি সাম্প্রতিক এই ইস্যু নিয়েও কথা বলেন এই অভিনেত্রী।

সুনেরাহ বলেন, “যাদের কমনসেন্স আছে, তারা আমাকে দোষ দিয়ে কথা বলবে না। আমি কিছুই করিনি। আমি আগে যে সুনেরাহ ছিলাম, এখন আর তা নেই। আমি ভাইরাল ভিডিওতে যে ভাষা ব্যবহার করেছি, তার জন্য সবার কাছে ‘সরি’। পরীমণি আমাকে দোষারোপ করছে, এটা একটা স্টুপিডিটি। দরকার হলে রাজের আইডির লোকেশন চেক করা হোক। আর সেই সময়ে আমি কোথায় ছিলাম সেই লোকেশনটাও মিলিয়ে দেখা হোক।”

ব্যক্তিজীবন নিয়ে সমালোচনা না করে কাজ নিয়ে করতে বললেন নায়িকা। সুনেরাহর কথায়, ‘সিনেমা নিয়ে আলোচনা-সমালোচনা করুন। ব্যক্তিগত জীবন নিয়ে না। বর্তমান ভাইরাল প্রসঙ্গ নিয়ে আগেই বক্তব্য ক্লিয়ার করেছি। নতুন করে কিছু বলতে চাই না। আমি কাজ নিয়ে বিজি থাকি, পড়াশুনা করি, কাজকে ভালোবাসি। এর বাইরে সময় পেলে সিনেমা দেখি আর ঘুমাই। শুরুর দিকে আমি হয়তো একটু এলোমেলো ছিলাম। তবে এখন সব গুছিয়ে নিয়েছি।’

ভিডিও নিয়ে কোনো আইনি পদক্ষেপ নেবেন না জানিয়ে সুনেরাহ বলেন ‘কোনো আইনি পদক্ষেপ নেব না। আমি আমার অবস্থান ক্লিয়ার করে দিয়েছি। এটাই যথেষ্ট।’

প্রসঙ্গত, আসন্ন ঈদুল আজহায় মুক্তি পেতে যাচ্ছে সুনেরাহ বিনতে কামাল অভিনীত সিনেমা ‘অন্তর্জাল’। ওয়ালটন নিবেদিত সিনেমাটি পরিচালনা করেছেন দীপংকর দীপন। এতে সুনেরাহ ছাড়া আরও অভিনয় করেছেন সিয়াম আহমেদ, বিদ্যা সিনহা মিম, এবিএম সুমন, মাশরুর ইনান, অমিত সিনহা, মোহাম্মদ আলী হায়দার ও রওনক হাসান প্রমুখ।


সম্পর্কিত বিষয়:


আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top