সোমবার, ২০শে মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১


কন্যার বয়স ৫১, এই অভিনেতা ৭৯ বছর বয়সে ফের বাবা হলেন


প্রকাশিত:
১০ মে ২০২৩ ২১:০১

আপডেট:
২০ মে ২০২৪ ০২:৫৭

 ফাইল ছবি

প্রথম সন্তান কন্যা ড্রেনার বয়স এখন ৫১ বছর। তিনি নিজেও বার্ধক্যে উপনীত হয়েছেন। অস্কারজয়ী মার্কিন অভিনেতা রবার্ট ডি নিরোর বয়স বর্তমানে ৭৯ বছর। এই বয়সেও তিনি আবার বাবা হওয়ার ঘোষণা দেন।

এনডিটিভি জানায়, তিনি তার আসন্ন ছবি 'অবউট মাই ফাদার'-এর প্রচারের সময় এই সুখবরটি শেয়ার করেছেন। পিতৃত্বের কথা বলুন। সিনেমার প্রচারণার অংশ হিসেবে এই সাক্ষাৎকার দিয়েছেন তিনি। এ সময় পরিচালক বলেন, আমি জানি তোমার ৬ সন্তান আছে। এই বক্তব্য সংশোধনের পর রবার্ট ডি নিরো বলেন, আমার সাত সন্তান রয়েছে। সম্প্রতি আমাদের আরেকটি সন্তান হয়েছে।

যদিও সপ্তম সন্তানের মা কে তা জানাননি। তবে তার বর্তমান প্রেমিকা টিফানি চেন কিছুদিন আগে নিজের বেবি বাম্পের ছবি প্রকাশ করেন। ধারণা করা হচ্ছে, সপ্তম সন্তানের মা টিফানি।

রবার্ট ডি নিরোর প্রথম স্ত্রী ডায়ান অ্যাবোটের। এ সংসারে ড্রেনা নামে এক কন্যা সন্তান রয়েছে, যার বয়স ৫১ বছর। অন্যদিকে পুত্র রাফায়েলের বয়স ৪৬ বছর। ১৯৯৫ সালে রবার্ট ডি নিরোর বান্ধবী মডেল-অভিনেত্রী টুকি স্মিথ যমজ পুত্র সন্তান জুলিয়ান এবং অ্যারনের (২৭) জন্ম দেন। এ দুই সন্তানের বাবা রবার্ট।

তা ছাড়াও পুত্র এলিয়ট (২৪), কন্যা হেলেন গ্রেস (১১) নামে দুই সন্তান রয়েছে। এ দুই সন্তানের মা রবার্ট ডি নিরোর প্রাক্তন স্ত্রী গ্রেস হাইটাওয়ার।

হলিউডের কিংবদন্তি অভিনেতা রবার্ট ডি নিরো । ‘দ্য আইরিশম্যান’, ‘দ্য গডফাদার: পার্ট ২’, ‘র‌্যাগিং বুল’ এবং ‘ট্যাক্সি ড্রাইভার’-এর মতো সিনেমার বিখ্যাত অভিনেতা তিনি। দুটি একাডেমি পুরস্কার জিতেছেন এবং সাতবার অস্কারে মনোনয়ন পেয়েছেন তিনি।


সম্পর্কিত বিষয়:


আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top