সোমবার, ২০শে মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১


চেক জালিয়াতির মামলায় রাখির ভাই কারাগারে


প্রকাশিত:
১০ মে ২০২৩ ২০:৩৪

আপডেট:
২০ মে ২০২৪ ০৩:১৭

 ফাইল ছবি

বিতর্কিত কর্মকাণ্ডের জেরে বজরজুড়ে সংবাদের শিরোনামে থাকেন তিনি। বলিউডের ‘ড্রামা কুইন’ তকমা জুটেছে তার। নতুন বছরের শুরু থেকেই থানাপুলিশ নিয়ে জর্জরিত রাখি সাওয়ান্ত। ফের পুলিশি ঝামেলায় জড়াল রাখির পরিবার।

মারাঠি সংবাদপত্র সকাল সূত্রে জানা যায়, চেক জালিয়াতির মামলায় রাখির ভাই রাকেশ সাওয়ান্তকে গত ৭ মে গ্রেপ্তার করে ওশিওয়াড়া পুলিশ। পরের দিন ৮ মে আদালতে হাজির করা হয় তাকে। আদালতের নির্দেশে বর্তমানে কারাগারে রয়েছেন তিনি।

রাকেশ পেশায় প্রযোজক, পরিচালক ও চিত্রনাট্যকার। ২০২০ সালে এক ব্যবসায়ী তার নামে অভিযোগ করেন। সেই সময় রাকেশকে গ্রেপ্তার করা হলে শর্তসাপেক্ষে জামিনে মুক্তি পেয়ে যান। ব্যবসায়ীকে তার প্রাপ্য টাকা ফেরত দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন।

কিন্তু কথা রাখেননি রাখির ভাই। এবার ভারতীয় দণ্ডবিধির ১৩৮ ধারায় মামলা রুজু করা হয়েছে। আগামী ২২ মে পর্যন্ত অভিনেত্রীর ভাইয়ের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।

উল্লেখ্য, গত বছর প্রেমিক আদিল দুরানির সঙ্গে বিয়ের খবর প্রকাশ্যে আনেন রাখি। বিয়ের পর ধর্ম পরিবর্তন করে নাম রাখেন ফাতিমা। এর কিছু দিন পর স্বামীর বিরুদ্ধে শারীরিক নির্যাতন, হুমকি-ধমকি ও প্রতারণার মামলা দায়ের করেন। তার মামলার প্রেক্ষিতেই বর্তমানে জেলে দিন কাটাচ্ছেন আদিল। শিগগির এই দম্পতির বিচ্ছদ ঘটবে বলে শোনা যাচ্ছে।


সম্পর্কিত বিষয়:


আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top