শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৫ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


‘সিঙ্গেল’ বলেই আনুশকার কাছে ধরা পড়েছিলাম


প্রকাশিত:
২২ মার্চ ২০২৩ ১৮:৪৩

আপডেট:
১৯ এপ্রিল ২০২৪ ০৪:৩১

 ফাইল ছবি

বিরাট-আনুশকা! দুইজনই জনপ্রিয়তার শীর্ষে। একজনের বেশির ভাগ সময় কাটে ক্রিকেটের মাঠে। অন্যজন আবার লাইট, ক্যামেরা, অ্যাকশন নিয়েই ব্যস্ত থাকেন বেশি। কাজের প্রচণ্ড চাপের মধ্যে যখনই সুযোগ পান, তখনই ছুটি কাটাতে বেরিয়ে পড়েন এ তারকা দম্পতি।

টানা তিন বছর চুটিয়ে প্রেম করে বিয়ে করেছেন। তবে প্রেম করার আগেই আনুশকাকে নিজের প্রেমিকা হিসেবে ভাবতে শুরু করেছিলেন বিরাট। সম্প্রতি এ বিষয়ে মুখ খুলেছেন তিনি।

আইপিএলে এবি ডিভিলিয়ার্সের সঙ্গে একটি ইউটিউব ভিডিওতে আনুশকা শর্মাকে নিয়ে মুখ খুলেছেন বিরাট কোহলি। তাদের প্রথম কথোপকথন কেমন ছিল সে বিষয়ে জানিয়েছেন তিনি।

বিরাট বলেছেন, ‘২০১৩ সালে একটি বিজ্ঞাপনের শুটিংয়ে আনুশকাকে প্রথম দেখি। শুটিংয়ের আগে বেশ ভয় লাগছিল। ওকে কী বলব, কীভাবে কাজ করব, সেটাই ভাবছিলাম। ও পৌঁছনোর পাঁচ মিনিট আগে আমি সেটে পৌঁছে গিয়েছিলাম। তারপরেও খুব ভয় লাগছিল।’

প্রথমবার আনুশকার উচ্চতা দেখে অবাক হয়েছিলেন বিরাট। ভাবছিলেন তাকে কীভাবে অভিনেত্রীর পাশে মানাবে? বিরাট বলেছেন, ‘একে তো আনুশকা বেশ লম্বা। তার ওপর বড় হিল পরে এসেছিল। ওকে দেখে আমি অবাক হয়েছিলাম। মজা করে ওকে বলেছিলাম, এর থেকে ছোট হিল আর পেলে না? আনুশকা বুঝতে পারেনি আমি কেন ও রকম বলেছি।’

তবে একবার কথা বলার পর খুব তাড়াতাড়ি তাদের বন্ধুত্ব হয়ে গিয়েছিল। তারপর থেকে ফোনে কথা বলতেন তারা। আনুশকাকে নিজের প্রেমিকা ভাবতে শুরু করেছিলেন বিরাট। তিনি বলেছেন, ‘আনুশকা খুব সহজ-সরল। তাই ওর সঙ্গে তাড়াতাড়ি বন্ধুত্ব হয়েছিল।

আমরা কথা বলতাম। তখনও প্রেমের সম্পর্ক হয়নি। কিন্তু আমি ভাবতাম ও আমার প্রেমিকা। একদিন ওকে মেসেজে বলেছিলাম, যখন আমি সিঙ্গেল ছিলাম, তখন জীবন অন্য রকম ছিল। আনুশকা বলেছিল, সিঙ্গেল ছিলে মানে? তখন আমি বুঝেছিলাম কী বলে ফেলেছি। আসলে মনে মনে ওকে প্রেমিকা ভাবতে শুরু করেছিলাম।’

ধরা পড়ার পর অবশ্য প্রেমের প্রস্তাব দিতে বেশি দেরি করেননি বিরাট। প্রায় ৩ বছর প্রেম করার পর ২০১৭ সালের ডিসেম্বর মাসে বিয়ে করেন তারা।

২০২১ সালের জানুয়ারিতে তাদের কন্যা ভামিকার জন্ম হয়। জীবনের প্রতিটি পদক্ষেপে আনুশকার গুরুত্বের কথা বলেছেন বিরাট। তিনি যখন খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছিলেন, তখন আনুশকা কীভাবে তাকে মানসিকভাবে শক্তি যুগিয়েছেন সে কথাও বারবার উঠে এসেছে তার মুখে।


সম্পর্কিত বিষয়:


আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top