বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১১ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


অস্কারের ফ্যাশনে লেডি গাগাকে নকল করলেন দীপিকা


প্রকাশিত:
১৪ মার্চ ২০২৩ ২১:৪৮

আপডেট:
২৫ এপ্রিল ২০২৪ ০১:২১

 ফাইল ছবি

অস্কারের মঞ্চে লুই ভিতোঁর কালো অব শোল্ডার মারমেড গাউন, ডায়মন্ড স্টেটমেন্ট জুয়েলারি আর পুরোনো দিনের হলিউড গ্লিটার লুকে লাইম লাইটে ছিলেন দীপিকা পাড়ুকোন। অব শোল্ডার গাউনে দীপিকাকে দেখে অনেকেরই মনে পড়ে গেছে লেডি গাগার কথা। ২০১৯ সালে অ্যাকাডেমি অ্যাওয়ার্ডের মঞ্চে এমন পোশাকেই দেখা গিয়েছিল লেডি গাগাকে।

তাহলে কি তাকেই নকল করতে চাইলেন দীপিকা? সোশ্যাল মিডিয়াতে দুটি ছবিই উঠে এসেছে। আর তা নিয়ে দিনভর চলেছে আলোচনা।

লুই ভিতোঁর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন দীপিকা পাড়ুকোন। তার পুরো লুকেও ছিল সেই হলিউডের ক্লাসিক টাচ। সেই অর্থে দীপিকার লুক ছিল সাদামাটা। কিন্তু তার মধ্যেও ছিল আভিজাত্য। এ দিনের জন্য কালো রঙের বিশেষ এই পোশাক বেছে নিয়েছিলেন তিনি। সুইটহার্ট নেকলাইনের এই পোশাকের সঙ্গে ডায়মন্ডের স্টেটমেন্ট নেকলেস পরেছিলেন। আর তাতেই যেন তার রূপ ছিটকে আসছিল। একই নেকলেস দেখা গিয়েছিল লেডি গাগার গলাতেও।

অধিকাংশ সময়ই অল-ব্যাক ভিন্টেজ গাউন পরতে ভালোবাসেন লেডি গাগা। তার পছন্দের রঙ কালো। আর তাই গাগা আর গাউন যেন সমার্থক। ২০১৯ সালের অস্কারের মঞ্চে এই কালো গাউনের সঙ্গে ডায়মন্ড আর পোখরাজ বসানো স্টেটমেন্ট নেকলেস পরেছিলেন গাগা। ঘটনাচক্রে দীপিকাও এমন নেকলেস বেছে নিয়েছিলেন।

শুধু দীপিকাই নন, এবছর আরআরআর-এর টিমও অস্কারের মঞ্চে উপস্থিত হয়েছিল কালো পোশাকে। ডিজাইনার গৌরব গুপ্তা পুরো টিমের জন্য পোশাক ডিজাইন করেছিলেন। কালো রঙের শেরওয়ানিতে ছিল সূক্ষ্ম এমব্রয়ডারি করা।

এত কিছুর মধ্যে নজর কাড়ল দীপিকার ঘাড়ের ট্যাটু। যেখানে লেখা ছিল 82°E। যা আসলে দীপিকার নতুন বিউটি ব্র্যান্ডকে ট্রিবিউট। বিদেশি ব্র্যান্ডের নামিদামি প্রসাধনীর সঙ্গে পাল্লা দেয় দীপিকার 82°E। মানুষের কাছে আরও সহজে পৌঁছে যাওয়ার লক্ষ্যেই তার এই প্রয়াস।


সম্পর্কিত বিষয়:


আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top