শনিবার, ৪ঠা মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১


জ্যাকলিনকে বাঁচাতে আদালতে সুকেশ


প্রকাশিত:
২৫ ফেব্রুয়ারি ২০২৩ ২৩:১০

আপডেট:
৪ মে ২০২৪ ০৬:২৩

ফাইল ছবি

আগেও বহুবার বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজের প্রতি নিজের ভালোবাসার প্রকাশ ঘটিয়েছেন কনম্যান সুকেশ চন্দ্রশেখর। গতকালও (শুক্রবার) ঘটালেন। এদিন দিল্লির পাতিয়ালা হাউজ কোর্টে হাজির করা হয়েছিল তাকে। সেখানে তিনি বলেন, ‘জ্যাকলিন এই মামলার অংশ নয়, ওর কোনো চিন্তা নেই। আমি ওকে বাঁচানোর জন্যই এখানে আছি।’

এর আগে যখন দিল্লি আদালত থেকে সুকেশকে জেরা করার জন্য নিয়ে গিয়েছিল আর্থিক দুর্নীতি শাখা, তখন অবাক কাণ্ড করেছিলেন তিনি। পাশে জ্যাকলিনের সঙ্গে তার সম্পর্ক নিয়ে প্রশ্ন করতে থাকা এক সাংবাদিককে সুকেশ বলেন, “আমার পক্ষ থেকে ওকে ভ্যালেন্টাইনস ডে’র শুভেচ্ছা জানিয়ো।”

সুকেশকে তখন জানানো হয় জ্যাকলিনের মনোভাব। সাংবাদিক সুকেশকে বলেন, ‘জ্যাকলিনের মতে, আপনি ওকে ব্যবহার করেছেন।’ সুকেশ তার জবাবে বলেন, ‘আমি এ নিয়ে কোনো মন্তব্য করব না। ওর কাছে নিজস্ব যুক্তি আছে। আমি জ্যাকলিনের সম্পর্কে কোনো কথাই বলব না। তবে এটুকুই বলব যে, আমি তাকে ভালোবাসি, তাই তাকে রক্ষা করার দায়িত্ব আমার।’

অন্য দিকে, জিজ্ঞাসাবাদের সময় জ্যাকলিন স্পষ্ট জানান, সুকেশ তার আবেগ নিয়ে খেলা করেছেন। জীবন দুর্বিষহ করে তুলেছেন তার। যদিও এনফোর্সমেন্ট ডিরেক্টোরেটের চোখে ২০০ কোটি টাকা নয়ছয়ের মামলায় জ্যাকলিনও সমান অপরাধী।

প্রসঙ্গত, শুধু জ্যাকলিন নয়, এই মামলায় নাম জড়িয়েছে আরেক বলিউড অভিনেত্রী নোরা ফাতেহিরও। সুকেশ জানান, তার টাকাতেই মরক্কোতে বাড়ি কেনেন নোরা।


সম্পর্কিত বিষয়:


আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top