শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১


অভিনেত্রীর খাবারে চুল, ক্ষমা চাইতে হবে বিমান সংস্থাকে


প্রকাশিত:
২৩ ফেব্রুয়ারি ২০২৩ ০০:৪৪

আপডেট:
৩ মে ২০২৪ ১৫:৩৬

 ফাইল ছবি

মাঝ আকাশে অপ্রত্যাশিত এক ঘটনার মুখোমুখি হলেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ও সাংসদ মিমি চক্রবর্তী। এর জেরে ক্ষমা চাইতে হবে বিমান পরিষেবা সংস্থাকে এমনটাই মনে করছেন নায়িকা। পুরো ব্যাপারটি নিয়ে বেজায় চটেছেন অভিনেত্রী।

টুইটারে ওই বিমান সংস্থাকে অভিযোগ জানিয়েছেন মিমি। খাবারে চুল পাওয়ার বিষয়টি নিয়ে রীতিমতো ক্ষোভ ঝেড়েছেন অভিনেত্রী। তিনি লেখেন, ‘আমার মনে হয় আপনারা এত বড় হয়ে গেছেন যে, যারা আপনাদের সঙ্গে যাত্রা করছেন তাদের ব্যাপারে ভাবাই বন্ধ করে দিয়েছেন। খাবারে চুল পাওয়া কোনো ছোটখাটো ব্যাপার নয় বলেই আমার ধারণা। আপনাদের টিমের তরফে একটা উত্তর কিংবা ক্ষমা কিছুই আসেনি।’

খাবারের প্লেটের ছবি দিয়ে লেখেন, ‘এই চুলটা আমার ক্রসাঁ থেকে বেরিয়েছিল, যা আমি খাচ্ছিলাম।’ এখনও পর্যন্ত বিমান সংস্থার পক্ষ থেকে কোনোরকম যোগাযোগ যে করা হয়নি, তা নিজেই জানান মিমি।

সদ্য ৩৪-এ পা দিলেন মিমি। নতুন করে জীবন উপভোগ করছেন নায়িকা। জন্মদিনটা মিমি পালন করেছেন প্যারিসে। সেখানে আইফেল টাওয়ারের উচ্চতাকে ফ্রেমে নিয়ে নিজেকে মেলে ধরার বহু প্রতীক্ষিত ইচ্ছে এত দিনে পূরণ করলেন মিমি। এই সফরে মিমির সঙ্গী ছিলেন তার ঘনিষ্ঠ এক বান্ধবী।

উল্লেখ্য, মিমিকে সর্বশেষ দেখা গেছে ‘মিনি’ সিনেমায়। বাংলায় কাজের পাশাপাশি এবার বলিউডেও পা রাখার কথা চলছে অভিনেত্রীর। সঙ্গে রাজনীতির ময়দানেও বেশ সক্রিয়। গত মাসে যোগ দিয়েছিলেন সংসদের বাজেট অধিবেশনেও।


সম্পর্কিত বিষয়:


আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top