বৃহঃস্পতিবার, ২৮শে মার্চ ২০২৪, ১৪ই চৈত্র ১৪৩০

Rupali Bank


হৃতিক নন, যশ হচ্ছেন ‘রাবণ’


প্রকাশিত:
৩০ জানুয়ারী ২০২৩ ০৫:২৮

আপডেট:
২৮ মার্চ ২০২৪ ১৭:৩৮

 ফাইল ছবি

‘বিক্রম বেদা’ নিয়ে খুব বেশি আশাবাদী ছিলেন বলিউড অভিনেতা হৃতিক রোশন। ছকভেঙে একেবারে খলনায়কের ভূমিকায় পর্দায় আসেন তিনি। কিন্তু ছবিটি বক্স অফিসে তেমন সুবিধা করতে পারেনি। হৃতিকের অভিনয় প্রশংসিত হলেও ছবিটির ব্যর্থতায় নতুন করে ভাবনায় পড়েন নায়ক। সিদ্ধান্তে আনেন বড়সড় পরিবর্তন।

সব কিছু ঠিকঠাকই ছিল। রুপালি পর্দায় ‘রামায়ণ’ ফিরিয়ে আনার উদ্যোগ নিয়েছেন পরিচালক নিতেশ তিওয়ারি। সেখানে রাবণের চরিত্রের জন্য প্রায় চূড়ান্ত হয়ে গিয়েছিলেন হৃতিক। এবার সেই সিদ্ধান্ত থেকে সরে এসেছেন তিনি। নিজের সিদ্ধান্তের কথা জানিয়ে দিয়েছেন নির্মাতাদের। আর তাইতো হৃতিকের জায়গায় ‘কেজিএফ’ খ্যাত যশকে নিতে চাইছেন তারা।

নিতেশ তিওয়ারির দীর্ঘদিনের ইচ্ছা ভারতীয় মহাকাব্য ‘রামায়ণ’ নিয়ে সিনেমা বানাবেন। সে অনুযায়ী কাস্টিং প্রায় চূড়ান্তই ছিল। রামের চরিত্রে রণবীর কাপুর, রাবণের চরিত্রে হৃতিক রোশন এবং সীতা চরিত্রে দীপিকা পাড়ুকোন। এভাবেই সাজানো হয়েছিল এই ছবির অভিনয় শিল্পীদের তালিকা। কিন্তু হৃতিকের সিদ্ধান্তে অনেকটাই বদলে গেল দৃশ্যপট। নেপথ্যে ‘বিক্রম বেদা’র বক্স অফিস ব্যর্থতা। আপাতত তাই নেতিবাচক চরিত্রে অভিনয় করতে চাইছেন না বলিউডের এই গ্রিক গড।

কথা ছিল, নিতেশ তিওয়ারি তার ‘বাওয়াল’ সিনেমার শুটিং সেরেই হাত দেবেন ‘রামায়ণ’-এ। কিন্তু তার আগেই কলাকুশলীদের নিয়ে সমস্যায় পড়লেন ‘দঙ্গল’ নির্মাতা। তাই এখন রাবণের চরিত্রের জন্য দক্ষিণী সুপারস্টার যশকে পেতে মরিয়া ছবির নির্মাতারা। শোনা যাচ্ছে, ইতোমধ্যেই যশের কাছে ছবির চিত্রনাট্য পাঠানো হয়েছে। তা নাকি পছন্দও হয়েছে তার। সব কিছু চূড়ান্ত হলে ছবিতে রাবণের ভূমিকায় দেখা যাবে দক্ষিণী অভিনেতাকেই।

বরুণ ধাওয়ান ও জাহ্নবী কাপুরকে নিয়ে বর্তমানে ‘বাওয়াল’-এর শুটিং করছেন নিতেশ। অভিনেতা চূড়ান্ত হলে চলতি বছরেই ‘রামায়ণ’-এর শুটিং শুরু হবে। বিগ বাজেটের এই ছবির প্রযোজনায় থাকছেন মধু মন্টেনা ও আল্লু অরবিন্দ।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top