রবিবার, ২৯শে জানুয়ারী ২০২৩, ১৬ই মাঘ ১৪২৯

Rupali Bank


ফের সামাজিক ইস্যু নিয়ে বড় পর্দায় আসছেন অক্ষয়


প্রকাশিত:
৫ ডিসেম্বর ২০২২ ১১:২৯

আপডেট:
২৯ জানুয়ারী ২০২৩ ১৮:৫০

ফাইল ছবি

একের পর এক সামাজিক ইস্যুতে কাজ করেছেন তিনি। ‘টয়লেট’ কিংবা ‘প্যাডম্যান’— অক্ষয় কুমার মানে একসময় হিটের সংখ্যাই ছিল বেশি। যদিও বা গত বছর থেকে ভাগ্যলক্ষ্মী সঙ্গ দিচ্ছে না অভিনেতার। তাই এবার, নতুন কিছু করার উদ্দেশ্যেই পা বাড়িয়েছেন।

সম্প্রতি সৌদি আরবে রেড সি চলচ্চিত্র উৎসবে নিজের নতুন ছবি নিয়ে মুখ খুলেছেন অক্ষয়। তিনি ছাড়াও সামাজিক ট্যাবু সাবজেক্টে কাজ করেন আয়ুষ্মান খুরানা নিজেও। তবে এবার যৌনশিক্ষার ওপর নির্মিত হবে একটি ছবি, এবং তাতে অভিনয় করছেন অক্ষয় কুমার।

অভিনেতা বললেন, ‘আমি সামাজিক বিষয়ের ওপর কাজ করতে ভালোবাসি। এবং চাই আমার দেশের মানুষ যেন প্রভাবিত হয়। সেই কারণেই এ ধরনের ছবি বেছে নিই। অবশ্যই সেটি বাণিজ্যিকভাবে বানানো হয়। নাচ-গান থাকে, ড্রামা থাকে। মানুষের যেন সুবিধা হয় বুঝতে সেই চেষ্টা করি।’

এর আগেও নানান সামাজিক ইস্যুতে কাজ করে আলোড়ন ফেলেছিলেন অক্ষয়। এমনকি শুধু ছবি নয় এ ধরনের বিজ্ঞাপন করতেও তিনি বেশ পছন্দ করেন, এবং সাবলীলভাবে ফুটিয়ে তোলেন। গোটা একটা বছর শুধুই কমার্শিয়াল এবং ঐতিহাসিক প্রেক্ষাপটে ছবি করার পর আবারও ভিন্ন স্বাদের ছবি বেছে নিয়েছেন তিনি। তারমধ্যে রয়েছে ওয়েব সিরিজও। এই প্লাটফর্মে ডেবিউ করতে চলেছেন অক্ষয়।

প্রসঙ্গত, ‘সেলফি’ সিনেমার শুটিং শেষ করেছেন অক্ষয়। ‘হেরা ফেরি ৩’ থেকে সরেছেন অভিনেতা, সেই প্রসঙ্গেও নিজেই জানিয়েছেন। তবে বাস্তব গল্পের সঙ্গে যে নিজেকে দারুণ মানাতে পারেন সেই কথা বলাই বাহুল্য।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : shomoynews2012@gmail.com; shomoynews@yahoo.com
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top