বৃহঃস্পতিবার, ১৮ই এপ্রিল ২০২৪, ৫ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


বাংলাদেশে এক সহ-অভিনেতাকে চড় মারেন নোরা ফাতেহি


প্রকাশিত:
২৩ নভেম্বর ২০২২ ০৩:১২

আপডেট:
১৮ এপ্রিল ২০২৪ ২১:৫৩

 ফাইল ছবি

বলিউডের জনপ্রিয় আইটেম গার্ল নোরা ফাতেহি। নাচ দিয়ে ভক্তদের মাতিয়ে রাখেন তিনি। কদিন আগেই বাংলাদেশ ঘুরে গেছেন এই তারকা। তবে সেই সফরে কোমর দোলাননি ‘দিলবার’ কন্যা।

এবার নোরা সম্পর্কে জানা গেল নতুন এক তথ্য। বাংলাদেশে শুটিং করার সময় এক সহ-অভিনেতাকে চড় মেরেছিলেন তিনি। অভিনেত্রীর বরাত দিয়ে টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে এমনটাই বলা হয়েছে। ওই সহ-অভিনেতার সঙ্গে ঝগড়ায়ও জড়িয়ে পড়েছিলেন বলে ‘দ্য কপিল শর্মা শো’তে ফাঁস করেছেন নোরা।

নতুন সিনেমা ‘অ্যান অ্যাকশন হিরো’র প্রচারে ওই সিনেমার অভিনেতা আয়ুষ্মান খুরানার সঙ্গে ‘দ্য কপিল শর্মা শো’তে হাজির হয়েছিলেন এই বলিউড অভিনেত্রী। শো চলাকালীন এক পর্যায়ে কপিলের সঙ্গে আলাপে নোরা বলেন, ‘একবার বাংলাদেশে শুটিং করার সময় এক অভিনেতা আমার সঙ্গে খারাপ আচরণ করেছিল। আমি তাকে চড় মারি এবং সে আমাকে পাল্টা চড় মারে।’

অভিনেত্রী আরও যোগ করেন, ‘আমি তাকে পুনরায় চড় মারলে সে আমার চুল টেনে ধরেছিল। তারপর আমাদের বিশাল যুদ্ধ বেঁধে গেল। পরিচালক এসে তা থামায়।’

তবে কবে এই ঘটনা ঘটেছিল কিংবা যার সঙ্গে ঝগড়া বেঁধেছিল, তিনি বাংলাদেশি না ভারতীয়, তা প্রকাশ করেননি নোরা।

উল্লেখ্য, মরোক্কীয় বংশোদ্ভূত ভারতীয় নাগরিক নোরা ফাতেহির বর্তমানে বলিউডের সেরা নারী আইটেম গার্লদের একজন। আইটেম গানের শিল্পী হিসেবে নোরা ফাতেহি বলিউডের বেশ কিছু ছবিতে নজর কেড়েছেন। সেগুলোর মধ্যে রয়েছ—‘কিক টু’, ‘শের’, ‘লোফার’, ‘সত্যমেভ জয়তে’, ‘স্ত্রী’, ‘ভারত’, ‘বাটলা হাউস’ প্রভৃতি। মিউজিক ভিডিওতেও সমান জনপ্রিয় তিনি।


সম্পর্কিত বিষয়:

আইটেম গার্ল

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top