বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১১ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


মুম্বাই বিমানবন্দরে আটক শাহরুখ খান!


প্রকাশিত:
১৩ নভেম্বর ২০২২ ০৩:২৩

আপডেট:
২৫ এপ্রিল ২০২৪ ০২:২৪

ছবি সংগৃহিত

মুম্বাই বিমানবন্দরে আটক হয়েছেন বলিউড সুপারস্টার শাহরুখ খান। ভারতীয় গণমাধ্যম এই তথ্য নিশ্চিত করেছে। জানা গেছে, দেশটির শুল্ক দপ্তর থেকে আটক করা হয় কিং খানকে। এসময় তিনি ব্যক্তিগত বিমানে দুবাই থেকে নিজ দেশ ভারতে ফিরছিলেন।

সূত্রের দাবি, শাহরুখের কাছে ১৮ লাখ টাকার ঘড়ির খাপ ছিল। ৬ লাখ ৮৩ হাজার টাকা দেওয়ার পর ছাড়া হয় তাকে।

জানা গেছে, শারজায় বইমেলার উদ্বোধনে গিয়েছিলেন শাহরুখ। সেখান থেকেই শনিবার ফিরছিলেন। বিমানবন্দর সূত্রের খবর, নিয়ম মোতাবেক যা যা করতে হত, তার সবই করেন শাহরুখ। ফলে ছাড়া পেতে খুব দেরি হয়নি। এর পর বিমানবন্দর থেকে বেরিয়ে নিজের গাড়িতে উঠে পড়েন অভিনেতা। এই প্রতিবেদন লেখা পর্যন্ত আটক হওয়ার ঘটনায় কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি শাহরুখের পক্ষ থেকে।

সংবাদ সংস্থা সূত্রে খবর, সংযুক্ত আরব আমির শাহির শারজা থেকে শনিবার মুম্বাই ফিরছিলেন শাহরুখ। তাঁর কাছে বহুমূল্য ঘড়ির খাপ ছিল বলেই তাঁকে আটক করেন শুল্ক দফতরের আধিকারিকরা। এরপর শাহরুখকে ৬ লাখ ৮৩ হাজার টাকা দিতে হয়েছে বলে সূত্রের খবর। তবে শুল্ক দফতরের আধিকারিকদের সঙ্গে শাহরুখ সহযোগিতা করেছেন বলে জানা গিয়েছে। ব্যক্তিগত বিমানে করে দুবাই গিয়েছিলেন সুপারস্টার।

উল্লেখ্য, গত বছরের ৩ অক্টোবর মুম্বাই বন্দরে দাঁড়িয়ে থাকা এক প্রমোদতরী থেকে প্রথমে আটক এবং পরে গ্রেফতার করা হয়ে শাহরুখপুত্র আরিয়ান খানকে। আদালতে একাধিক শুনানি হয়। তারপর নানান নাটকীয়তার মধ্যে দিয়ে জামিন পান এই তারকা সন্তান।


সম্পর্কিত বিষয়:

বলিউড সুপারস্টার

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top