শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০

Rupali Bank


দিনে ডাক্তার, রাতে সিরিয়াল কিলার কার্তিক!


প্রকাশিত:
৮ নভেম্বর ২০২২ ০৬:৪৮

আপডেট:
২৯ মার্চ ২০২৪ ১৫:০৮

ছবি সংগৃহিত

‘ভুল ভুলাইয়া ২’ ছবির ব্যাপক সাফল্যের পর এবার নতুন সিনেমা নিয়ে হাজির হচ্ছেন বলিউড সেনসেশন কার্তিক আরিয়ান। আগামী ২ ডিসেম্বর সরাসরি ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাবে কার্তিক অভিনীত ‘ফ্রেডি’ ছবিটি। আজ সোমবার অন্তর্জালে প্রকাশ পেল এটির টিজার।

১ মিনিট ১৩ সেকেন্ডের ঝলকেই বাজিমাত করলেন কার্তিক। এই ছবিতে একবারে চুপচাপ, শান্তশিষ্ট, অন্তর্মুখী দন্ত চিকিৎসকের ভূমিকায় দেখা যাবে কার্তিককে। কিন্তু সেই দন্ত চিকিৎসক ফ্রেডি গিনওয়ালা আদতে একজন মানসিক রোগী। দিনের বেলায় ডাক্তারের ভেক ধরে থাকে সে, আর রাতের অন্ধকারে মানুষ খুন করে। পরিচালক শশাঙ্ক ঘোষের এই ছবিতে সিরিয়াল কিলার হিসাবে দেখা যাবে কার্তিক আরিয়ানকে।

টিজারের শুরুতে উঠে এলো ফ্রেডির একাকীত্ব, তার নাভার্সনেস। তার মাঝেই মন দিয়ে দাঁতের চিকিৎসাও করতে দেখা গেল ফ্রেডিকে। তবে তার এই চেহারাটা শুধু দিনের জন্য, সূর্য ডুবলেই ফ্রেডির জীবনেও নেমে আসে অন্ধকার। রাতের বেলা জঙ্গলের মধ্যে মানুষ খুন করে লাশ গায়েব করতে দেখা গেল ফ্রেডি-কে।

টিজার শেয়ার করে কার্তিক লেখেন, ‘ফ্রেডির দুনিয়ায় আপনাকে স্বাগত, অ্যাপয়েন্টমেন্ট শুরু হবে আগামী ২ ডিসেম্বর থেকে’। ছবিতে কার্তিক ছাড়াও রয়েছেন আলিয়া এফ।

প্রসঙ্গত, এই মুহূর্তে কার্তিকের হাতে রয়েছে একগুচ্ছ প্রজেক্ট। খুব শীঘ্রই তাকে দেখা যাবে পরিচালক রোহিত ধাওয়ানের ‘শেহজাদা’ ছবিতে। এতে কার্তিক রোম্যান্স করবেন কৃতি শ্যাননের সঙ্গে। এছাড়াও তার ঝুলিতে রয়েছে মিউজিক্যাল ছবি ‘আশিকী ৩’।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top