বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১১ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


হয়ে গেল পলক-মিঠুনের বিয়ে


প্রকাশিত:
৮ নভেম্বর ২০২২ ০২:২৩

আপডেট:
২৫ এপ্রিল ২০২৪ ০০:৩৯

ছবি সংগৃহিত

লোকচক্ষুর অন্তরালে দীর্ঘ দিন ধরে চুটিয়ে প্রেম করছিলেন ‘আশিকি ২’ ছবির সুরকার-গায়িকা জুটি। অবশেষে সাতপাকে বাঁধা পড়লেন তারা। প্রেমিক-প্রেমিকা থেকে অফিসিয়ালি স্বামী-স্ত্রী হলেন মিঠুন শর্মা ও পলক মুচ্ছল।

শুক্রবার (৪ নভেম্বর) থেকে শুরু হয়ে গিয়েছিল বিয়ের নানা অনুষ্ঠান। গায়ে হলুদ থেকে মেহেন্দি— সব ছবি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন পলক। গতকাল রোববার (৬ নভেম্বর) সন্ধ্যায় চারহাত এক হলো দুজনের। মুম্বাইতে বিয়ে হলেও পলক-মিঠুনের রিসেপশন হবে ইন্দোরে।

কাজের সূত্রেই দেখা এই জুটির, ধীরে ধীরে গভীর হয় তাদের সম্পর্ক। অবশেষে সুরের বন্ধনে বাঁধা পড়লেন এই জুটি। বিয়ের পর ছবি শেয়ার করে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পলক লেখেন, ‘আজ থেকে সারা জীবনের জন্য আমরা একে অপরের হয়ে গেলাম, নতুন পথ চলা শুরু।’

বিয়ের দিন লাল টুকটুকে লেহেঙ্গা হাতে লাল চূড়া, সাবেকি গয়নায় সাজেন গায়িকা। অন্য দিকে মিঠুন পরেন বেজরঙা শেরওয়ানি, পলকের পোশাকের সঙ্গে রঙ মিলিয়ে পরলেন লাল স্টোল। নবদম্পতিকে শুভেচ্ছায় ভরিয়ে দেন সংগীত জগতের তারকারা। যার মধ্যে রয়েছেন তুলসী কুমার, শান, দিব্যা খোসলা কুমার, জ্যাসলিন রয়্যাল-সহ একাধিক শিল্পী।

বলিউডের বহু সিনেমায় গান গেয়েছেন পলক মুচ্ছল। তার গাওয়া জনপ্রিয় গানের মধ্যে সবচেয়ে বেশি চর্চা হয় ‘আশিকি টু’ নিয়ে। এছাড়াও ‘এক থা টাইগার’, ‘কিক’, ‘প্রেম রতন ধন পায়ো’, ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’, ‘কাবিল’, ‘বাঘি টু’ ইত্যাদি। তার গাওয়া কয়েকটি জনপ্রিয় গান হলো, চাহু ম্যায় আনা (আশিকি টু), কউন তুঝে (এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি), ঢোলিড়া (লাভযাত্রী), এক মুলাকাত (ড্রিম গার্ল) ইত্যাদি গানে কণ্ঠ দিয়েছেন পলক।

অন্যদিকে, পলকের বর মিঠুন ২০০৬ সাল থেকে বলিউডে সংগীত পরিচালনা করছেন। সেরা সংগীত পরিচালক হিসেবে তিনি ফিল্ম-ফেয়ারসহ বিভিন্ন পুরস্কারও জিতেছেন।


সম্পর্কিত বিষয়:

পলক-মিঠুন

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top