শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০

Rupali Bank


অবশেষে প্রকাশ পেলো জাহ্নবী কাপুরের প্রেমিক


প্রকাশিত:
১ নভেম্বর ২০২২ ০১:২৮

আপডেট:
২৯ মার্চ ২০২৪ ১৭:০৫

ছবি সংগৃহীত

অনেকদিন ধরেই কানাঘুষো চলছিল জাহ্নবী কাপুরের বয়ফ্রেন্ডকে নিয়ে। সবাই অনেককেই মনে মনে ভেবে রেখেছিল। অবশেষে প্রকাশ পেলো। তবে তিনি বলিউডের কেউ নন। এই মায়ানগরীর কোনও প্রভাবশালী কেউ না হলেও বলিউড থেকে হলিউড পর্যন্ত তাঁর অবাধ চলাচল। কথা হচ্ছে ওরহান অবত্রমানি ওরফে ওরিকে নিয়ে। নানা কারণেই নজরের কেন্দ্রবিন্দুতে রয়েছেন এই ওরি।

বলিউডে জোর গুঞ্জন, শ্রীদেবী ও বনি কাপুরের কন্যা, অভিনেত্রী জাহ্নবী কাপারের সঙ্গে প্রেম করছেন ওরি। এই গুঞ্জন আরও বেড়েছে, যখন ওরি তার সোশ্যাল মিডিয়ায় জাহ্নবীর সঙ্গে একের পর এক ছবি পোস্ট করছেন। তবে শুধু বলি সেলেবদের সঙ্গে নয়, হলিউডের নানা রথী-মহারথীদের সঙ্গেও দেখা গিয়েছে ওরিকে।

হলিউডের একাধিক তারকা-সন্তানের সঙ্গে ছবি পোস্ট করতেও দেখা গিয়েছে তাকে। একাধিক নামীদামি পোশাক প্রস্তুতকারক সংস্থার পোশাকেও দেখা গিয়েছে তাকে। কিন্তু কে এই ওরি?

জানা গেছে, ওরি মুম্বাইয়ের একজন সমাজকর্মী। তার নাকি অ্যানিমেশন বিষয়ে পড়াশোনা এবং বিশেষ পারদর্শিতাও রয়েছে সে বিষয়ে।

ঘনিষ্ঠ মহলে তিনি নাকি জানিয়েছেন, অ্যানিমেশনকেই তিনি পেশা হিসেবে নিতে চান। কিন্তু অনেকেই বলছেন আকর্ষণীয় চেহারা এবং বাহারি পোশাক পরে ওরি যে ভাবে চমক দিচ্ছেন, তাতে বলিউডই তার সম্ভাব্য গন্তব্য হতে চলেছে।

তবে একই সঙ্গে শোনা যাচ্ছে, বাবা বনী কাপুর ওরীর ব্যাপারে খুব একটা খুশী নন। এখন দেখা যাক এই প্রেমের সম্পর্ক কতদূর অব্দি গড়ায়?



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top