বুধবার, ২২শে মে ২০২৪, ৮ই জ্যৈষ্ঠ ১৪৩১


‘বউয়ের প্রেমময় ঘুম ভাঙানোর ডাক’


প্রকাশিত:
২৭ অক্টোবর ২০২২ ০৩:৩২

আপডেট:
২২ মে ২০২৪ ০৭:২৫

ছবি সংগৃহীত

বছর কয়েক প্রেমের পর ঘর বেঁধেছেন বলিউড তারকা ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। বিয়ের পর থেকে দারুণ আনন্দে সংসার জীবন যাপন করছেন। মাঝেমধ্যে সম্পর্কের মিষ্টি মুহূর্তগুলো শেয়ার করেন ভক্তদের সঙ্গে। যা দেখে মুগ্ধ হয় নেটবাসী।

তবে এবার একটু ভিন্ন চিত্র ভক্তদের সামনে তুলে ধরলেন ক্যাটরিনা। স্বামী ভিকিকে কীভাবে তিনি ঘুম থেকে জাগিয়ে তোলেন, সেটা দেখিয়েছেন। আজ বুধবার (২৬ অক্টোবর) সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ারের মাধ্যমে ঘটনাটি সামনে এনেছেন অভিনেত্রী।

ভিডিওতে দেখা যায়, বিছানায় কম্বল মোড়া দিয়ে ঘুমাচ্ছেন ভিকি। ক্যাটরিনা কাছে গিয়ে মোবাইল থেকে বাজালেন একটি সংলাপ। যেখানে বলা হচ্ছে, ‘ম্যায় এক ভূত হু’ (আমি একটা ভূত)! এই আওয়াজ শুনে ঘুম ভাঙে ভিকির। ঘুম ঘুম চোখে তাকান তিনি, এরপর একেবারে কম্বলের ভেতরে ঢুকে পড়েন।

এই ঘুম ভাঙানোর স্টাইলকে ভালোবাসাময় বলে মন্তব্য করেছেন ক্যাট। ক্যাপশনে লিখেছেন, ‘বউয়ের প্রেমময় ঘুম ভাঙানোর ডাক’।

আসলে পুরো বিষয়টি নিজের নতুন সিনেমার প্রচারের স্বার্থে করেছেন ক্যাটরিনা। ভিকির ঘুম, জেগে ওঠা সত্য হলেও ক্যাটের দিক থেকে বিষয়টা ছিলো কৌশল। আগামী ৪ নভেম্বর মুক্তি পাচ্ছে তার নতুন সিনেমা ‘ফোন ভূত’। এতে ভূতের ভূমিকায় অভিনয় করেছেন ক্যাটরিনা। সিনেমার একটি সংলাপ বাজিয়েই এদিন স্বামীর ঘুম ভাঙানোর চেষ্টা করেছেন অভিনেত্রী।

‘ফোন ভূত’ একটি কমেডি-হরর ঘরানার সিনেমা। এতে ক্যাটরিনার সঙ্গে আছেন ইশান খাট্টার ও সিদ্ধান্ত চতুর্বেদী। এটি নির্মাণ করেছেন গুরমিত সিং।


সম্পর্কিত বিষয়:

ক্যাটরিনা

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top