শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


চাঁপাইনবাগঞ্জে ট্রেনে কাটা পড়ে নিহত ৩ ভটভটি যাত্রী


প্রকাশিত:
২৪ জানুয়ারী ২০২২ ২৩:৪৬

আপডেট:
২৬ এপ্রিল ২০২৪ ০৩:৪০

ট্রেনের ধাক্কায় অনেক দূর চলে যায় ভটভটি

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা এলাকায় ট্রেনে কাটা পড়ে নিহত হয়েছেন তিন ভটভটি যাত্রী। স্থানীয় আলীনগর-হাজীর মোড় এলাকায় সকাল পৌনে ন’টার দিকে ট্রেনে কাটা পড়ে নিহত হন তারা। নিহতরা হলেন চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার আলীনগর এলাকার মৃত রইচ উদ্দিনের ছেলে মেহের আলী (৫০), আলীনগর-ভূতপুকুর এলাকার মৃত গরিবুল্লাহর ছেলে ফুলচান আলী ও সদর উপজেলার ঝিলিমের আমানুল্লাহর ছেলে নাইমুল ইসলাম। তারা সবাই ছিলেন মাছ ব্যবসায়ী।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ওসি মোজাফফর হোসেন জানান, মরদেহ উদ্ধার করে জিআরপি ফাঁড়িতে রাখা হয়েছে। জিআরপি পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত হয়ে মরদেহ হস্তান্তরসহ অন্যান্য বিষয়ে সিধান্ত নেবেন।

জানা যায়, নির্ধারিত সময়ে চাঁপাইনবাবগঞ্জ স্টেশন থেকে রাজশাহীর উদ্দেশে ছেড়ে যায় রাজশাহী মেইল ট্রেন। স্টেশন থেকে কয়েক শ মিটার দূরেই আলীনগর-হাজীর মোড়ে রাস্তা পার হওয়া ভটভটির সঙ্গে সংঘর্ষ হয় ট্রেনের। এ সময় ট্রেনে কাটা পড়ে ভটভটিতে থাকা তিনজনই ঘটনাস্থলেই মারা যান। স্থানীয় বাসিন্দা সাইদুর রহমান এবং শিশির আহমেদ গণমাধ্যমকে জানান, দুর্ঘটনা স্থলে কোন লেভেলক্রসিং ছিল না। সেখানে বিনা বাধায় পার হয় গাড়ি এবং অন্যান্য যানবাহন। হাজীর মোড় পার হওয়ার সময়ে ভটভটির অতিরিক্ত শব্দে চাঁপাইনবাবগঞ্জ স্টেশন থেকে ছেড়ে আসা রাজশাহী মেইল ট্রেনের উপস্থিতি বুঝতে পারেননি নিহতরা। ফলে রেল লাইনে থাকা অবস্থায় ভটভটিকে ধাক্কা দিয়ে অনেকদূর ঠেলে নিয়ে যায় ট্রেন। ট্রেনে কাটা পড়ে তিনজনেরই দেহ ছিন্ন-বিচ্ছিন্ন হয়ে যায়।

চাঁপাইনবাবগঞ্জ রেল স্টেশন মাস্টার মো. ওবাইদুল্লাহ জানান, নির্ধারিত সময়ে ট্রেনটি স্টেশন থেকে ছেড়ে যাওয়ার কয়েক মিনিট পরই এই দুর্ঘটনা হয়। ট্রেনের নিচে মৃতদেহ পড়ে থাকায় বেশ কিছু সময় দাড়িয়েছিল ট্রেনটি। পরে মৃতদেহ সরানো হলে ৯টা ১৭ মিনিটের দিকে রাজশাহীর উদ্দেশে ছেড়ে যায় ট্রেন।

এসএন/জুআসা/২০২২



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top