মঙ্গলবার, ৩০শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


টাঙ্গাইলে ট্রাক উল্টে নিহত ৫, আহত ১১


প্রকাশিত:
২৮ মার্চ ২০২০ ১৬:২২

আপডেট:
২৮ মার্চ ২০২০ ১৮:০৩

টাঙ্গাইলে ট্রাক উল্টে নিহত ৫

টাঙ্গাইলে একটি সিমেন্টবোঝাই ট্রাক উল্টে এক নারীসহ পাঁচ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরও ১১ জন। তােদর সবাইকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে চার জনের অবস্থা আশঙ্কাজনক।

শনিবার (২৮ মার্চ) ভোর ৬টার দিকে টাঙ্গাইল সদর উপজেলার ঘারিন্দা ইউনিয়নের কান্দিলা এলাকায় ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম পরিচয় পাওয়া যায়নি।

শনিবার ভোরে এ দুর্ঘটনা ঘটে। ট্রাকটি উত্তরবঙ্গগামী ছিল বলে জানা গেছে। তবে এখনও নিহতদের পরিচয় পাওয়া যায়নি। টাঙ্গাইল সদর পুলিশ ফাঁড়ি ইনচার্জ মোশাররফ হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, দুর্ঘটনা কবলিত ট্রাকটি উদ্ধার করা হয়েছে। হতাহতরা সবাই নিম্ন আয়ের মানুষ। করোনা আতঙ্কে গণপরিবহন না থাকায় তারা ট্রাকের ছাদে করে বাড়ি ফিরছিলেন।মরদেহগুলো জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

টাঙ্গাইল ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন মাস্টার শফিকুল ইসলাম বলেন, দুর্ঘটনার পরপরই খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে উদ্ধার তৎপরতা চালায়। এসময় সিমেন্টের বস্তার নিচে চাপা পড়া পাঁচ জনকে মৃত ও ১১ জনকে আহত অবস্থায় উদ্ধার করা হয়।


সম্পর্কিত বিষয়:

টাঙ্গাইল

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top