শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১


ওয়াজ-মাহফিলসহ সব সমাবেশ বন্ধ রাখার নির্দেশ


প্রকাশিত:
২০ মার্চ ২০২০ ০১:২৮

আপডেট:
২০ মার্চ ২০২০ ০২:২২

ছবি: সংগৃহীত

করোনা সতর্কতায় জনসমাগম এড়াতে, ওয়াজ-মাহফিল, তীর্থযাত্রাসহ সব ধরনের ধর্মীয়, রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সমাবেশ বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে। যেকোনোভাবে এ নির্দেশনা অনুযায়ী সব জমায়েত বন্ধ রাখতে মাঠ প্রশাসনের কর্মকর্তাদের কঠোর নির্দেশ দেয়া হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে মাঠ পর্যায়ের প্রশাসনের সঙ্গে ভিডিও কনফারেন্সে কেন্দ্রীয় প্রশাসনের পক্ষ থেকে এ নির্দেশ দেওয়া হয়। নির্দেশনায় বলা হয়, সব ধরনের সভা-সমাবেশ নিষিদ্ধ। ধর্মীয় বা অন্য যে কোনো ধরনের জমায়েত বন্ধ। এটা কঠোরভাবে নিশ্চিত করতে হবে। যে কোনোভাবে সব ধরনের সমাবেশ বা জমায়েত বন্ধ রাখতে হবে।

বিকেল সোয়া ৪টায় শুরু হওয়া এ ভিডিও কনফারেন্স শুরু হয়। মাঠ প্রশাসনকে কঠোরভাবে এ নির্দেশ দেওয়া হয় ভিডিও কনফারেন্সে। ভিডিও কনফারেন্সে নেতৃত্ব দেন মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম ও প্রধানমন্ত্রীর মুখ্য সচিব আহমদ কায়কাউস। সচিবালয়ের মন্ত্রিপরিষদ বিভাগ থেকে মন্ত্রিপরিষদ সচিব ও প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ভিডিও কনফারেন্সে সংযুক্ত হন।

বিভাগীয় কমিশনার, জেলা প্রশাসক, এসপি ও সিভিল সার্জনসহ উর্ধ্বতন কর্মকর্তারা নিজ নিজ অফিস ও জেলা থেকে ভিডিও কনফারেন্সে যুক্ত হন।


সম্পর্কিত বিষয়:

করোনা ভাইরাস

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top