সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


১২৬ কেজি ওজনের সন্তানকে খেলাতে ফুটবল দল কিনলেন বাবা!


প্রকাশিত:
২২ মে ২০২১ ২২:০১

আপডেট:
২২ মে ২০২১ ২২:০২

প্রতীকী ছবি

অর্থ থাকলে কী না হয়। মনের সব চাওয়াকে পূর্ণ করা যায়। সেই টাকার জোরেই এবার ১২৬ কেজি ওজনের ছেলেকে দলের জার্সি পড়িয়ে মাঠে নামালেন এক চীনা ব্যবসায়ী। চাইনিজ লিগের দ্বিতীয় ডিভিশনের ম্যাচ খেললেন ১২৬ কেজি ওজনের এক ১৯ বছরের ছেলে। শুধু বাবার টাকার জোরেই এটা করলেন তিনি।

দল ও কোচের অনিচ্ছা থাকা স্বত্ত্বেও নিজের ইচ্ছা পূরণ করতে দলকে সমস্যায় ফেললেন এই ব্যবসায়ী। ফলে নিজের ফুটবল দল এখন ডুবতে বসেছে। এখনও পর্যন্ত লিগের ছয়টি ম্যাচ খেলে পাঁচটিতে হেরেছে তার দল জিবো কুজু। তাতেও কিছু যায় আসেনা দলের মালিকের, তিনি নিজের ইচ্ছা পূরণ করতেই ব্যস্ত।

ওই চীনা ব্যবসায়ীর নাম হি শিহুয়া। চিনের দ্বিতীয় ডিভিশন ফুটবল দল জিবো কুজুর অন্যতম প্রধান শেয়ারহোল্ডার তিনি। চীনের কোটিপতিদের মধ্যে তিনি একজন। খেলোধুলাও বেশ পছন্দ করেন। তবে টাকার ক্ষমতায় নিজের ১২৬ কেজি ওজনের ছেলেকে দলের জার্সি পড়িয়ে মাঠে নামালেন। সেই ভিডিও এবার নেট দুনিয়ায় ভাইরাল হয়।

ভিডিওতে দেখা যাচ্ছে, দলের সতীর্থরা ১৯ বছরের এই ফুটবলারকে বল পাস করছেন। আর সেই 'ছেলে' বল ধরতে গিয়ে একেবারে লেজেগোবরে অবস্থা!

তবে এখানেই শেষ নয়, চীনা ব্যবসায়ী হি শিহুয়া আনুষ্ঠানিকভাবে ১০ নম্বর জার্সিটা নিজের দখলে রেখে দিয়েছেন। কোনও ফুটবলারকে ১০ নম্বর জার্সি দেওয়া হয়নি। সেই জার্সি তিনি নিজের কাছে রেখে দিয়েছেন এবং ইচ্ছেমতো ছেলেকে খেলোয়াড় হিসেবেই মাঠে নামিয়ে দেন।

সূত্র: হিন্দুস্তান টাইমস।


সম্পর্কিত বিষয়:

ফুটবল

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top