বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১


পাড়া-প্রতিবেশীদের নিয়ে প্রতিদিনই চলছে পার্টি


প্রকাশিত:
৫ এপ্রিল ২০২০ ০১:২৭

আপডেট:
২ মে ২০২৪ ১৯:৪১

ছবি: টু্ইটার থেকে সংগৃহীত

ঘরবন্দি থাকতে কারোই ভালো লাগে না। আর এই পরিস্থিতিতে ঘরে না থেকে উপায়ও নেই। করোনার জেরে গোটা ইউরোপ জুড়ে মানুষ প্রায় ঘরবন্দি। খুব প্রয়োজন ছাড়া কেউ বাইরেও বেরোচ্ছেন না। কিন্তু এর মধ্যেই এক পাড়ায় রোজ সকালে সবাই মিলে পার্টি, নাচ-গান করছেন। সেই ছবি রোজ সোশ্যাল মিডিয়ায় পোস্টও হচ্ছে। যদিও তাদের এমন কাজে কেউ বাধাও দিচ্ছে না।

এলসা উইলিয়ামস নামে এক ব্রিটিশ লেখিকা, ইংল্যান্ডের উত্তর-পূর্বের একটি কাউন্টি এলাকায় থাকেন। তিনি গত ১০ দিন ধরে তার টুইটার হ্যান্ডলে ভিডিও পোস্ট করছেন। সেখানে দেখা যাচ্ছে, পাড়ার সবাই ঘর থেকে বেরিয়ে এসে, লাউড স্পিকারে চলা গানের তালে তালে নাচছেন।

এলসা লিখেছেন, প্রতিদিন সকাল এগারোটায় তারা এই পার্টি করেন। প্রতিদিনের একটি করে ভিডিও তিনি পোস্ট করেন টুইটারে। তাতে দেখা যাচ্ছে, সবাইকে বাড়ির বাইরে এসে এক সঙ্গে নাচছেন, পরস্পরের থেকে দূরত্ব বজায় রেখেই এই পার্টি করছেন। তবে নামেই পার্টি, সেখানে পানাহারের কোনও বন্দোবস্ত নেই, শুধুই দূরত্ব রেখে এক সঙ্গে নাচা, একটু আনন্দ করা। আসলে বাড়িতে থাকার একঘেঁয়েমি কাটাতেই এই বন্দোবস্ত করেছেন তারা। এতে সামাজিক দূরত্বও বজায় থাকল, আবার পার্টিও হয়ে গেল, সঙ্গে আবার শরীরচর্চাও। এলসা জানিয়েছেন, তাদের এমন উদ্যোগ বেশ কয়েকটি টিভি চ্যানেলে দেখানো হয়েছে।


সম্পর্কিত বিষয়:

ইউরোপ

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top