শনিবার, ১৩ই এপ্রিল ২০২৪, ২৯শে চৈত্র ১৪৩০

Rupali Bank


মেয়ের নামে শরীরে ৬৬৭টি ট্যাটু করে বিশ্ব রেকর্ড গড়লেন এই ব্যক্তি


প্রকাশিত:
২৪ সেপ্টেম্বর ২০২৩ ১৬:৫৫

আপডেট:
১৩ এপ্রিল ২০২৪ ০৫:৩৮

 ফাইল ছবি

যুক্তরাজ্যের ৪৯ বছর বয়সী এক ব্যক্তি শরীরে একই নামের একাধিক ট্যাটু করে গিনেস ওয়ার্ল্ড রেকর্ডে নাম লেখালেন। মার্ক ওয়েন ইভান্স তার মেয়ের নামে শরীরে মোট ৬৬৭ টি ট্যাটু করিয়েছিলেন।

এর আগে ২০১৭ সালে ইভান্স তার শরীরে একই নামের সবচেয়ে বেশি ট্যাটু করার রেকর্ড অর্জন করেছিলেন। সেসময় তিনি তার মেয়ে লুসির নামে পিঠে ২৬৭টি ট্যাটু করিয়েছিলেন। ২০২০ সালে তিনি সেই রেকর্ডটি হারিয়েছিলেন, যখন আমেরিকান ডিড্রা ভিজিল ৩০০ বার নিজের নাম ট্যাটু করে রেকর্ডটি ভেঙেছিলেন।

গিনেস ওয়ার্ল্ড রেকর্ডস দ্বারা প্রকাশিত সংবাদ অনুসারে, ইভান্স নিজের রেকর্ডটি পুনরুদ্ধার করতে দৃঢ়প্রতিজ্ঞ ছিলেন। সেইমতো তার পিঠে খুব বেশি জায়গা না থাকায় নিজের উরুতে নতুন ট্যাটু করার সিদ্ধান্ত নেন। ইভান জিডব্লিউএসকে বলেন, প্রতিটি পায়ে ২০০টি করে মোট ৪০০টি ট্যাটুর জন্য তার সাড়ে পাঁচঘণ্টা সময় লেগেছে। নতুন এই রেকর্ড তিনি তার মেয়েকে উৎসর্গ করতে চান।

Wrexham এর Dexterity Ink-এর দুইজন ট্যাটু শিল্পী পুরো কাজটি সম্পূর্ণ করেছেন। এই মুহূর্তে সন্তান নেবার পরিকল্পনা না করলেও ভবিষ্যতে ঘরে নতুন অতিথি এলে তার জন্যও বড় কিছু করার ইচ্ছে রয়েছে ইভান্সের। এর আগে, একজন আমেরিকান ব্যক্তি এক বছরের ব্যবধানে ৭৭৭টি সিনেমা দেখে বিশ্ব রেকর্ড গড়েছিলেন।

গিনেস ওয়ার্ল্ড রেকর্ডস অনুসারে, ফিল্ম বাফ জ্যাচ সোপ (ইউএসএ) জুলাই ২০২২ থেকে জুলাই ২০২৩ এর মধ্যে মোট ৭৭৭টি স্ক্রিনিংয়ে অংশ নেয়ার পরে এক বছরে সর্বাধিক চলচ্চিত্র দেখার রেকর্ড ভেঙেছেন।


সম্পর্কিত বিষয়:


আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top