বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ১৮ই বৈশাখ ১৪৩১


পায়ের পাতার ছবি বিক্রি করে মাসে আয় সাড়ে তিন লাখ টাকা!


প্রকাশিত:
২৭ আগস্ট ২০২০ ১৭:১০

আপডেট:
২ মে ২০২৪ ০৫:০৭

ছবি- সংগৃহীত

শুধুমাত্র নিজের পায়ের পাতার ছবি দিয়েই মাসে আয় করছেন প্রায় সাড়ে তিন লাখ টাকা! অবাক হলেও সত্যি এই করোনাকালীন সময়ে আর্থিক মন্দাতেও এমনই আয় করেছেন ৩৫ বছরের মার্কিন নাগরিক জেসন স্ট্রম। জেসন আমেরিকার বাসিন্দা। খবর নিউজ এইটটিনের।

ভারতীয় গণমাধ্যমের প্রকাশিত প্রতিবেদনে জানা যায়, জেসনের পায়ের পাতার ছবি কিনে থাকেন পুরুষ-নারী উভয়েই। আর এই ছবি বিক্রি করেই প্রতি মাসে ৪ হাজার ডলার আয় করেন জেসন। অর্থাৎ বাংলাদেশি মুদ্রায় যার পরিমাণ ৩ লাখ ৪০ হাজার টাকা। এমনকি তার নিজস্ব ইনস্টাগ্রাম পেজও রয়েছে। তাতে ফলোয়ারের সংখ্যা প্রায় ৫০ হাজার।

নিজেই নিজের পায়ের পাতার ছবি তুলে বিক্রি করতে শুরু করেন। এজন্য তিনি ‘only fans’ নামে একটি ওয়েবসাইটের সাহায্য নেন। সেটির মাধ্যমে সরাসরি নিজের গ্রাহকদের ছবি পাঠান জেসন। এই ওয়েবসাইটে সাবস্ক্রিপশন নিতে গেলে প্রতি মাসে গ্রাহককে দিতে হয় ৭.৯৯ ডলার।

এই প্রসঙ্গে জেসনের মন্তব্য, 'যেহেতু এই সমস্ত ছবি বিনা পয়সায় বা অনলাইনে বিনামূল্যে পাওয়া যায় না, তাই সবাই ওয়েবসাইট থেকে ছবিগুলো কেনেন। এজন্য আমি টাকাও পাই। আর আমি নিজেও একইভাবে পায়ের পাতার প্রতি আকৃষ্ট হয়ে পড়ি। তাই ওদের ব্যাপারটা বুঝতে আমার অসুবিধা হয় না।'



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top