শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


৯ বছর পর মায়ের সাথে দেখা ক্রিকেটার কুমার কার্তিকেয়ার


প্রকাশিত:
৫ আগস্ট ২০২২ ০২:০৬

আপডেট:
৫ আগস্ট ২০২২ ০৩:০২

 ছবি : সংগৃহীত

প্রতিজ্ঞা করে ঘর ও পরিবার-পরিজন ছেড়েছিলেন ভারতীয় ক্রিকেটার কুমার কার্তিকেয়া সিং
ক্রিকেটে সফলতা না পেলে বাড়ি ফিরবেন না। এর পর কেটে গেছে প্রায় এক দশক সময়। এত দীর্ঘ সময় পর সাফল্য ধরা দিল।

ভারতের জনপ্রিয় ফ্রাঞ্চাইজি লিগ আইপিএলে খেলার সুযোগ মিলল কুমার কার্তিকেয়া সিংয়ের। এবার তার দল মধ্যপ্রদেশ ভারতের সম্মানজনক ঘরোয়া টুর্নামেন্ট রঞ্জি ট্রফির ২০২১-২২ সংস্করণ জয় করেছে।

আর বিজয়ের সুসংবাদ নিয়ে ঘরে ফিরেছেন কুমার। ৯ বছর ৩ মাস পর ছেলেকে বিজয়ী বেশে দেখলেন মা। বাকরুদ্ধ হয়ে পড়েন কুমারের মা।

সে অনুভূতির কথা জানাতে সামাজিকমাধ্যমে কুমার লিখেছেন— ‘৯ বছর ৩ মাস পর আমার পরিবার আর মায়ের সঙ্গে দেখা হলো। এই অনুভূতি প্রকাশের ভাষা নেই আমার কাছে।’মায়ের সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন কুমার।

‘ভার্সেটাইল’ স্পিনার হিসেবে ভারতীয় ক্রিকেটে এরই মধ্যে সুনাম কুড়িয়েছেন কুমার। ২৪ বছর বয়সি এ স্পিনার- লেগ ব্রেক, গুগলি, ফিঙ্গার স্পিন এবং ক্যারম বলে পারদর্শী।

আর সেই পারদর্শিতা দিয়েই মধ্যপ্রদেশকে রঞ্জি ট্রফির শিরোপা জিতিয়েছেন কুমার। আসরের দ্বিতীয় সর্বোচ্চ উইকেট শিকারি তিনি। ১১ ইনিংসে শিকার করেছেন ৩২ উইকেট, যার মধ্যে ইনিংসে ৫ উইকেট পেয়েছেন ৩ বার!

ভিডিওকল দিলে তার মা কাঁদতেন।এতে কুমার আবেগী হয়ে পড়তেন। তাই ভিডিওকলে বাড়িতে যোগাযোগ করা বন্ধ করে দেন কুমার। শুধু ফোন করে মা-বাবাসহ বাড়ির আর সবার খোঁজখবর রাখতেন।

উল্লেখ্য, আইপিএলের গেল মৌসুমে আরশাদ খান চোটে পড়লে কপাল খুলে কুমার কার্তিকেয়া সিংয়ের। মুম্বাই ইন্ডিয়ানসের হয়ে অভিষেক ঘটে তার। অভিষেক ম্যাচের প্রথম ওভারেই রাজস্থান রয়্যালস অধিনায়ক সঞ্জু স্যামসনকে সাজঘরে ফিরিয়ে চমক উপহার দেন এ স্পিনার।


সম্পর্কিত বিষয়:


আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top