বৃহঃস্পতিবার, ১৮ই এপ্রিল ২০২৪, ৫ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


‘ভালো প্রস্তাব’ পেলেই নেইমারকে ছেড়ে দেবে পিএসজি


প্রকাশিত:
২৫ মে ২০২২ ১৯:২৫

আপডেট:
১৮ এপ্রিল ২০২৪ ২৩:৩৫

ফাইল ছবি

পাঁচ বছর আগে বার্সেলোনা থেকে রেকর্ড ম্যাচ ফি দিয়ে নেইমারকে দলে ভেড়ানো পিএসজি প্রেসিডেন্ট নাসের আল-খেলাইফি বলেছিলেন, ‘বিশ্বের সেরা খেলোয়াড় এখন আমাদের ক্লাবে, ফ্রান্সে।’ তবে এরপর জল অনেক গড়িয়েছে, বিশ্বের সেরা খেলোয়াড়ের তকমা এখন আর নেইমারকে দেবেন না খেলাইফি, এই বিশেষণ হয়ত এখন কিলিয়ান এমবাপের জন্য বরাদ্দ রাখবেন তিনি। এমবাপেকে ধরে রাখতে যেখানে গাঁটের শেষ পয়সাটাও খরচ করতে রাজি ছিল পিএসজি, সেখানে নেইমারকে এখন আর দলে রাখার উপযুক্তও মনে করছে না তারা।

ফরাসি সংবাদমাধ্যম লে’কিপ জানিয়েছে, ‘ভালো প্রস্তাব’ পেলেই নেইমারকে ছেড়ে দিতে প্রস্তুত পিএসজি।

২০১৭ সালে ২২২মিলিয়ন ইউরো বা বাংলাদেশী মুদ্রায় ২ হাজার কোটি টাকা ব্যয়ে নেইমারকে বার্সেলোনা থেকে প্যারিসে নিয়ে এসেছিল পিএসজি। তবে বিশ্বরেকর্ড এই দলবদলে দলটির কতটা উপকার হয়েছে, সে প্রশ্ন তোলাই যায়। কারণ ঘরোয়া লিগ শিরোপা নেইমার আসার আগেও নিয়মিত ঘরে তুলেছে পিএসজি, তার আসার পরও সেটা অব্যাহত থেকেছে। কিন্তু পরম আরাধ্য চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা যে এখনো ছুঁয়ে দেখা হয়নি তাদের। মহাদেশীয় শ্রেষ্ঠত্বের মুকুট প্যারিসে নিয়ে আসতে এখনো কোনও ভূমিকা রাখতে পারেননি নেইমার।

নেইমার অবশ্য এখনই পিএসজি ছাড়তে চান না। ক্লাবটির সঙ্গে তার চুক্তির মেয়াদ রয়েছে আরও তিন বছর। তবে পিএসজি তাকে সঠিক ট্রান্সফার ফি পেলে ছেড়ে দিতে দু’বার ভাববে না বলেই জানাচ্ছে ফরাসি সংবাদমাধ্যম।

গত পাঁচ মৌসুমে পিএসজির হয়ে ১৪৪ ম্যাচে ১০০ গোল করেছেন নেইমার।


সম্পর্কিত বিষয়:

নেইমার

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top