মঙ্গলবার, ২৩শে এপ্রিল ২০২৪, ১০ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


রোনালদোর হ্যাটট্রিকে ইউনাইটেডের জয়


প্রকাশিত:
১৭ এপ্রিল ২০২২ ২০:৩৫

আপডেট:
১৭ এপ্রিল ২০২২ ২০:৩৮

 ছবি : সংগৃহীত

শেষ সাত ম্যাচে মাত্র একটিতে জিতেছিল ম্যানচেস্টার ইউনাইটেড। সবশেষ এভারটনের কাছে হেরে দেয়ালে পিঠ ঠেকে যায় ইংল্যান্ডের ঐতিহ্যবাহী ক্লাবটির। সেখান থেকে তাদেরকে দারুণ এক জয় এনে দিলেন দলের সবচেয়ে বড় তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো।

শনিবার (১৬ এপ্রিল) রাতে টেবিলের তলানির দল নরউইচ সিটির মুখোমুখি হয় ইউনাইটেড। তবে লড়াইটা সহজ ছিল না মোটেও। ঘরের মাঠ ওল্ড ট্র্যাফোর্ডে ম্যাচটি ৩-২ গোলে জিতেছে তারা। রোমাঞ্চকর জয়ে ইউনাইটেডের হয়ে হ্যাটট্রিক করেছেন ক্রিস্টিয়ানো রোনালদো। এটি তার ক্লাব ক্যারিয়ারের ৫০তম হ্যাটট্রিক।

সব প্রতিযোগিতা মিলিয়ে এই নিয়ে সব শেষ ১৩ ম্যাচে এটা তাদের কেবল চতুর্থ জয়। তবে এই স্বস্তির জয়ে শীর্ষ চারে থেকে লিগ শেষ করার সম্ভাবনাও বেঁচে রইলো ইউনাইটেডের। ৩২ ম্যাচে ১৫ জয় ও ৯ ড্রয়ে ৫৪ পয়েন্ট নিয়ে পাঁচ নম্বরে আছে তারা। ইউনাইটেডের সমান ৩২ ম্যাচে ৫৭ পয়েন্ট নিয়ে চার নম্বরে টটেনহ্যাম। এক ম্যাচ কম খেলা আর্সেনাল ৫১ পয়েন্ট নিয়ে আছে ষষ্ঠ স্থানে।

নরউইচের বিপক্ষে ম্যাচের ৭ মিনিটের মাথায় অ্যান্থনি এলাঙ্গার অ্যাসিস্ট থেকে গোল করে ইউনাইটেডকে লিড এনে দেন রোনালদো। ডানদিক থেকে অ্যান্থনি ইলাঙ্গা তাকে বল বাড়িয়ে দেন, ডান পায়ের শটে রোনালদো জালে জড়ান। ৩২ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন রোনালদো। আলেক্স তেলেসের কর্নারে অনেকটা লাফিয়ে হেডে জাল খুঁজে নেন এই পর্তুগিজ ফরোয়ার্ড। বিরতিতে যাওয়ার আগে ঘুরে দাঁড়ানোর চেষ্টায় সফল নরউইচ। প্রথমার্ধের যোগ করা সময়ে গোল করেন কিয়েরান ডোয়েল।

২-১ গোলে এগিয়ে বিরতিতে থেকে ফিরে লিড ধরে রাখতে পারেনি ইউনাইটেড। ৫২তম মিনিটে টেমু পুক্কির গোলে সমতায় ফেরে সফরকারীরা। এই গোলে সহায়তা করেন ডোয়েল। ৭৫ মিনিট পর্যন্ত এই সমতা বহাল থাকে। ৭৬তম মিনিটে নিজের হ্যাটট্রিক পূর্ণ করেন রোনালদো। ডি-বক্সের অনেকখানি বাইরে এলেঙ্গা ফাউলের শিকার হলে ফ্রি কিক পায় ইউনাইটেড। বুলেট গতির শট নেন রোনালদো। দলকে আরেকবার এগিয়ে নেওয়া গোলে পেয়ে যান হ্যাটট্রিকের সাদ। পূর্ণ হয় রোনালদোর ক্লাব হ্যাটট্রিকের অর্ধশতক।

পর্তুগিজ মহাতারকার কল্যাণে ৩-২ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে ইউনাইটেড।

এসএন/তাজা/২০২২


সম্পর্কিত বিষয়:

ইউনাইটেড রোনালদো ইংল্যান্ড

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top