বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


রাগে সমর্থকের ফোন ভাঙলেন রোনালদো


প্রকাশিত:
১০ এপ্রিল ২০২২ ২০:৫৫

আপডেট:
১০ এপ্রিল ২০২২ ২২:৩৯

ফাইল ছবি

এভারটনের কাছে ১-০ গোলে হেরে ম্যানচেস্টার ইউনাইটেডের শীর্ষ চারের আশা ফিকে হয়ে গেছে আরও একটু। তবে তা ছাপিয়ে ম্যাচের সব শিরোনাম কেড়ে নিয়েছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। সেটা অবশ্য ইতিবাচক কারণে নয়, ম্যাচ হেরে মাঠ ছাড়তে গিয়ে প্রতিপক্ষ সমর্থককে মেরেছেন, ফলে ভেঙেছে তার মুঠোফোন। যার ফলে বেশ আলোচনা-সমালোচনা হচ্ছে এ নিয়ে।

গত রাতের ম্যাচ শেষে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে টানেলের একটু আগে রোনালদোদের ভিডিও করছিলেন এক কিশোর এভারটন সমর্থক, সেটাই সহ্য হয়নি হারের কবলে পড়া রোনালদোর। তিনি এগিয়ে এসে সজোরে আঘাত করেন সেই কিশোরের। যার ফলে হাত থেকে পড়ে চৌচির হয়ে যায় সেই সমর্থকের মুঠোফোন।

এই ঘটনা টুইটার-ফেসবুকে ছড়িয়ে পড়তেই আলোচনার ঝড় শুরু হয়ে যায়। যা চোখে পড়ে ইউনাইটেড কর্তৃপক্ষেরও। স্কাই স্পোর্টস জানাচ্ছে, এখন বিষয়টি খতিয়ে দেখছে দলটি।

এই ঘটনাটার নিয়ামক হিসেবে কাজ করেছে ইউনাইটেডের মাঠের পারফর্ম্যান্স। প্রতিপক্ষের মাঠ গুডিসন পার্কে কোচ র‍্যালফ র‍্যাংনিকের দল হেরেছে ১-০ গোলে। যার ফলে দলটির শীর্ষ চারে থাকার সম্ভাবনাও কমে গেছে অনেকটাই।

যার ফলে ইউনাইটেডের কাজটা কঠিন থেকে অসম্ভবে রূপ নিয়েছে ক্রমেই। শেষদিকে রোনালদোর একটা চেষ্টা কাছাকাছি গিয়েছিল বটে, কিন্তু তা গোলে রূপ পায়নি আর। ফলে ইউনাইটেড ম্যাচটা শেষ করে ১-০ গোলে হেরে। চারে থাকা টটেনহ্যাম থেকে ৩ পয়েন্টে পিছিয়ে দলটি এখন আছে পয়েন্ট টেবিলের সপ্তম অবস্থানে।

দলের এমন পারফর্ম্যান্সের ফলেই যে হতাশা থেকে রোনালদো করেছেন এই কাজ, তা বলাই বাহুল্য। যা তাকে এখন ফেলে দিয়েছে তীব্র সমালোচনার মুখে।

এসএন/তাজা/২০২২


সম্পর্কিত বিষয়:


আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top