শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১


পাকিস্তানই টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতবে : ওয়াসিম


প্রকাশিত:
২৩ আগস্ট ২০২১ ০১:৪৫

আপডেট:
৩ মে ২০২৪ ১১:৫৩

ফাইল ছবি

নিজের দেশে শ্রীলঙ্কা দলের টিম বাসে বোমা হামলার পর সংযুক্ত আরব আমিরাতকে বছরের পর বছর 'হোম গ্রাউন্ড' বানিয়ে খেলেছে পাকিস্তান। তাই সেখানকার সব মাঠ তাদের অতি পরিচিত। এই কারণেই আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানকে এগিয়ে রাখছেন দেশটির ক্রিকেটার ইমাদ ওয়াসিম। তার মতে, মরুদেশে প্রচুর ক্রিকেট খেলার অভিজ্ঞতা থাকার কারণেই পাকিস্তান বাকিদের চেয়ে এগিয়ে।

পাকিস্তান এখন পর্যন্ত একবার টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতেছে। করোনার কারণে ভারত থেকে এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপ সরানো হয়েছে আমিরাতে। গ্রুপ 'বি' তে পাকিস্তানের সঙ্গে আছে তাদের চিরশত্রু ভারত, নিউজিল্যান্ড এবং আফগানিস্তান। আরও দুটি দল যোগ্যতা অর্জন পর্ব থেকে যোগ দেবে। ২৪ অক্টোবর দুবাইয়ের ভারতের বিপক্ষে অগ্নিগর্ভ ম্যাচ দিয়ে বিশ্বকাপে অভিযান শুরু হবে পাকিস্তান।

এক সাক্ষাৎকারে ইমাদ ওয়াসিম বলেছেন, 'আমিরাতের পরিবেশ আমরা খুব ভালো করে জানি। ওখানে খেললে মনে হবে ঘরের মাঠেই খেলছি। দীর্ঘদিন ধরে ওখানে খেলার অভিজ্ঞতা আছে আমাদের। সে কারণেই পাকিস্তানকে শিরোপার অন্যতম দাবিদার হিসেবে মনে হচ্ছে। আমাদের দলে অনেক প্রতিভাবান ক্রিকেটার আছে, যারা দলকে চ্যাম্পিয়ন করতে পারে। এবং অবশ্যই বিশ্বকাপ জিততে আমরা নিজেদের শতভাগ উজার করে দেব।'


সম্পর্কিত বিষয়:

পাকিস্তান

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top