সোমবার, ৬ই মে ২০২৪, ২৩শে বৈশাখ ১৪৩১


করোনায় আক্রান্ত সাকিবের আরেক সতীর্থ


প্রকাশিত:
৮ মে ২০২১ ১৮:০০

আপডেট:
৬ মে ২০২৪ ১৭:১০

ছবি: সংগৃহীত

আইপিএলে প্রাণঘাতী করোনার হান প্রথম পড়ে সাকিবের দল কলকাতা নাইট রাইডার্সে (কেকেআর)। এরপর ধোনির চেন্নাইয়ে করোনার হানা পড়লে গোটা আসরই মাঝপথে স্থগিত করে দেয় কর্তৃপক্ষ।

জানা যায়, সাকিবের দুই সতীর্থ স্পিনার বরুণ চক্রবর্তী ও ব্যাটসম্যান সন্দীপ ওয়ারিয়রের শরীরে প্রাণঘাতী এই ভাইরাসের উপস্থিতি রয়েছে।

এবার জানা গেল, সাকিবের আরো এক সতীর্থ কোভিড-১৯ পজিটিভ শনাক্ত হয়েছেন। তিনি হচ্ছেন কেকেআরের কিউই ব্যাটসম্যান টিম শেইফার্ট। করোনা পজিটিভ হয়ে ভারতে আটকা পড়েছেন শেইফার্ট।

সাকিবের সঙ্গে একই ড্রেসিংরুম ভাগাভাগি করা এই ব্যাটসম্যান ভারত ছাড়ার আগে করোনা টেস্টে পজিটিভ হিসেবে ধরা পড়েছেন। ফলে স্বদেশি সতীর্থদের সঙ্গে ভারত ছেড়ে মালদ্বীপে যেতে পারেননি তিনি। তাকে চেন্নাইয়ের হাসপাতালে ভর্তি করা হয়েছে। অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক ও চেন্নাই ব্যাটিং কোচ মাইক হাসির করোনা চিকিৎসা চলছে সেই হাসপাতালে।

শেইফার্টের করোনাক্রান্তের খবরে বিচলিত হয়েছেন নিউজিল্যান্ড ক্রিকেটের প্রধান ডেভিড হোয়াইট। তিনি বলেছেন, ‘খুব দুর্ভাগ্যজনক ও দুশ্চিন্তার খবর। আমরা নিউজিল্যান্ড থেকে শেইফার্টের জন্য যা করতে পারি করব। আশা করছি, সে টেস্টে নেগেটিভ হবে এবং যত দ্রুত সম্ভব ফিরতে পারবে।’

এদিকে করোনা টেস্টে নেগেটিভ ফল আসায় বাংলাদেশে ফিরতে পেরেছেন সাকিব। তার সঙ্গে বৃহস্পতিবার দেশের মাটিতে পা রেখেছেন রাজস্থান রয়্যালসের হয়ে মাঠ মাতানো মোস্তাফিজুর রহমানও।

তবে নিয়ম অনুযায়ী দুজনকেই ১৪ দিনের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে থাকতে হবে।

তথ্যসূত্র: ইন্ডিয়া টুডে


সম্পর্কিত বিষয়:

করোনা

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top