মঙ্গলবার, ২১শে মে ২০২৪, ৭ই জ্যৈষ্ঠ ১৪৩১


অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম টেস্টের একাদশ ঘোষণা করল পাকিস্তান


প্রকাশিত:
১৩ ডিসেম্বর ২০২৩ ১৩:৫৮

আপডেট:
২১ মে ২০২৪ ১২:৩৭

ছবি-সংগৃহীত

বিশ্বকাপ ব্যর্থতার পর পাকিস্তানে ক্রিকেটে বেশ তোলপাড় হয়েছে। অধিনায়ক বাবর আজম তিন ফরম্যাটের নেতৃত্ব থেকে সরে দাঁড়িয়েছেন, দায়িত্ব নিয়েছেন দুই নতুন অধিনায়ক। এছাড়াও পরিবর্তন এসেছে কোচ এবং নির্বাচক কমিটিতেও। এতসব রদবদলের পর প্রথম মাঠে নামছে পাকিস্তান। অস্ট্রেলিয়ার বিপক্ষে তিন টেস্ট সিরিজের প্রথমটিতে পার্থে ১৪ডিসেম্বর মাঠে নামবে দুই দল।

অজিদের বিপক্ষে পার্থ টেস্টের জন্য ইতিমধ্যেই দল ঘোষণা করেছে পাকিস্তান। সাদা পোশাকের এই ম্যাচ দিয়েই শুরু হচ্ছে শান মাসুদের অধিনায়কত্ব। স্বাগতিকদের বিপক্ষে এই ম্যাচ দিয়েই সাদা পোশাকে অভিষেক হবে দুই পাকিস্তানি পেসারের।

পার্থ টেস্টে পাকিস্তানের একাদশে জায়গা পেয়েছেন দুই পেসার আমির জামাল এবং খুররম শেহজাদ। এ দুজনকে সঙ্গে নিয়ে পেস দেশটির পেস আক্রমণের নেতৃত্ব থাকবে শাহিন আফ্রিদির কাঁধে। এছাড়াও দলে থাকবেন পেস বোলিং অলরাউন্ডার ফাহিম আশরাফ।

পার্থে পাকিস্তানের ব্যাটিং বিভাগের দায়িত্বে থাকবেন ইমাম উল হক, আবদুল্লাহ শফিক, বাবর আজমদের উপর। আর উইকেটরক্ষক ব্যাটার হিসেবে থাকবেন সরফরাজ আহমেদ। এই দলে বিশেষজ্ঞ কোনো স্পিনার না থাকলেও পার্ট টাইম স্পিনারের দায়িত্ব পালন করবেন সালমান আলী আঘা।


সম্পর্কিত বিষয়:

বিশ্বকাপ

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top