শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১


১৮ ক্রিকেটারের সবাই করোনামুক্ত


প্রকাশিত:
২০ সেপ্টেম্বর ২০২০ ০১:৫৪

আপডেট:
৩ মে ২০২৪ ০৯:৫৬

ফাইল ছবি

সাইফ হাসান নিজেকে খানিক দূর্ভাগা ভাবতেই পারেন। প্রথমবার করোনা টেস্টে তার একারই পজিটিভ রিপোর্ট এসেছিল। সর্বশেষ খবর, এবার ক্রিকেটারদের আর কারোরই কোভিড-১৯ ধরা পড়েনি।

আগেই জানা, শ্রীলঙ্কা সফর সামনে রেখে যে ২৭ ক্রিকেটারের জিও (গর্ভনমেন্ট অর্ডার) করা হয়েছে, তাদের মধ্যে ১৮ জনের নমুনা নেয়া হয়েছিল গতকাল শুক্রবার। আজ শনিবার দুপুরে তার ফল জানা গেছে।

শনিবার বিকেলে বিসিবি থেকে জানানো হয়েছে, ওই ১৮ ক্রিকেটারের কারোরই করোনা নেই। সবার রিপোর্টই আসলো নেগেটিভ। আগেই রিপোর্ট প্রকাশ করা হয়েছে, শেরে বাংলা স্টেডিয়ামে যে ১৮ জন নিয়মিত অনুশীলন করছেন, তাদেরই কেবল করোনা টেস্ট করা হয়েছে। আর ‘জিও’ হওয়া ২৭ জনের মধ্যে যারা ঢাকার বাইরে অনুশীলন করেছেন, ওই ৯ জনের স্যাম্পল নেয়া হয়েছে আজ শনিবার।

আজ দুপুরে বিসিবি প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী জানিয়েছেন, ‘রাজধানীর বাইরে থেকে আসা ৯ ক্রিকেটারকে বিসিবি একাডেমিতে রাখা হয়েছে। সেখান থেকেই বারডেমের এক্সপার্টরা ওই ৯ ক্রিকেটারের নমুনা সংগ্রহ করেছেন। তাদের রিপোর্ট পাওয়া যাবে আগামীকাল ২০ সেপ্টেম্বর রোববার।’

এদিকে ঢাকায় অবস্থানরত চার বিদেশি কোচিং স্টাফ রাসেল ডোমিঙ্গো, ওটিস গিবসন, রায়ান কুক ও নিক নেইলের টেস্ট হবে আগামী ২১ সেপ্টেম্বর।


সম্পর্কিত বিষয়:

বিসিবি

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top