শনিবার, ১৮ই মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১


বিশ্বকাপ দলে জায়গা পেয়ে বান্ধবীকে প্রেমের প্রস্তাব ব্রাজিল তারকার


প্রকাশিত:
৯ নভেম্বর ২০২২ ০৭:১৬

আপডেট:
১৮ মে ২০২৪ ০১:৪৮

ছবি সংগৃহিত

আর মাত্র ১২ দিন পর কাতারে গড়াবে গ্রেটেস্ট শো অন আর্থখ্যাত ফুটবল বিশ্বকাপ। হেক্সামিশন সফলের উদ্দেশ্য নিয়ে কয়েকদিনের মধ্যেই মধ্য এশিয়ার দেশটিতে পা রাখবে ব্রাজিল। ইতোমধ্যে ২৬ সদস্যের স্কোয়াডও ঘোষনা করে ফেলেছে বিশ্বকাপের ইতিহাসে সবচেয়ে সফল দলটি।

ব্রাজিলের বিশ্বকাপ দলে জায়গা মিলেছে স্থানীয় ক্লাব ফ্ল্যামেংগোর ফরোয়ার্ড পেদ্রোর। লিভারপুল স্ট্রাইকার রবার্তো ফিরমিনোকে টপকে এই জায়গা দখল করেছেন ২৫ বছর বয়সী এ ফরোয়ার্ড। শৈশবের স্বপ্ন পূরণের মুহূর্তটা তাই কিছুটা অদ্ভুতভাবেই উদযাপন করেছেন সেলেসাও তারকা। ব্রাজিলের হেক্সা মিশনে বিশ্বকাপে যাচ্ছেন, বিষয়টি শোনার সঙ্গে সঙ্গেই বান্ধবী ফার্নান্ডা নোগুইরাকে বিয়ের প্রস্তাব দেন তিনি।

মঙ্গলবার এ নিয়ে ইনস্টাগ্রামে একটি ভিডিও প্রকাশ করেছে পেদ্রোর ক্লাব ফ্ল্যামেংগো। নিজের ইনস্টাগ্রামেও নোগুইরাকে নিয়ে ছবি দিয়ে বিষয়টি জানিয়েছেন তিনি। ক্যাপশনে লিখেছেন, ‘ইশ্বর অনেক মহৎ, ইশ্বরকে ধন্যবাদ এরকম একজন নারীকে আমার জীবনে পাঠানোর জন্য। আমাকে বেড়ে ওঠার প্রত্যেকটা ধাপে সাহায্য করার জন্য তোমাকে ধন্যবাদ। আমাদের জীবনে এটা নতুন পর্ব। ইশ্বর আমাদের মঙ্গল করুন।’

চলতি বছর ব্রাজিলিয়ান লিগ কোপা লিবারটাডোরেসে দুর্দান্ত পারফর্ম করেছেন পেদ্রো। একাই ২৯ গোল করে নিজের ক্লাব ফ্ল্যামেংগোকে জিতিয়েছেন লিগের শিরোপা। আর তাতেই ব্রাজিল কোচ তিতের নজরে এসেছেন তিনি।

প্রথমবারের মতো সেলেসাওদের বিশ্বকাপ দলে সুযোগ পেয়ে বেশ রোমাঞ্চিত পেদ্রো। এ সম্পর্কে তিনি বলেন, ‘এটি একটি বিশেষ দিন। এটি হবে আমার প্রথম বিশ্বকাপ। শৈশবের স্বপ্ন পূরণ হবে। এটি একটি অবিস্মরণীয় দিন।’


সম্পর্কিত বিষয়:

বিশ্বকাপ

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top