রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১


ক্রিকেট থেকে অবসরের ঘোষণা সুরেশ রায়নার


প্রকাশিত:
৭ সেপ্টেম্বর ২০২২ ০০:৫৩

আপডেট:
৫ মে ২০২৪ ১৯:৫৩

 ছবি : সংগৃহীত

ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিলেন সুরেশ রায়না। মঙ্গলবার ( ৬ সেপ্টেম্বর) এক টুইট বার্তায় বিষয়টি নিশ্চিত করেন ভারতীয় জাতীয় দলের সাবেক এই ব্যাটার। এর আগে ২০২০ সালে জাতীয় দলকে বিদায় জানিয়েছিলেন তিনি।

অবসরের ঘোষণায় টুইটারে রায়না কৃতজ্ঞতা প্রকাশ করেছেন, চেন্নাই সুপার কিংস, রাজীব শুক্লা, বিসিসিআই ও উত্তর প্রদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশনের প্রতি।

রায়না লিখে জানান, দেশ ও রাজ্য ইউপিকে প্রতিনিধিত্ব করতে পারা তার জন্য সর্বোচ্চ সম্মানের। তিনি ক্রিকেটের সকল ফরম্যাট থেকে অবসর নিচ্ছেন। তিনি ধন্যবাদ জানান বিসিসিআই, ইউপিক্রিকেট, চেন্নাই ও রাজীব শুক্লা স্যারকে এবং তার ভক্তদের প্রতি কৃতজ্ঞতা জানান, যারা তাকে এতদিন সমর্থন দিয়ে এসেছেন।

এর আগে ২০২০ সালে ভারতের সাবেক অধিনায়ক মাহেন্দ্র সিং ধোনির অবসরের ঘোষণার কয়েক মিনিট বাদেই নিজেও অবসর নেন রায়না।৩৫ বছর বয়সী রায়না ক্রিকেটের তিন ফরম্যাটেই সেঞ্চুরির স্বাদ পেয়েছেন। তিনি ১৮টি টেস্ট, ২২৬টি ওয়ানডে ও ৭৮টি টি-টোয়েন্টি খেলেছেন। যেখানে জাতীয় দলের হয়ে তিনি ৮ হাজারের কাছাকাছি রান করেছেন।

এছাড়া আইপিএলের সফল দল চেন্নাই সুপার কিংসের ২০২১ মৌসুম পর্যন্ত গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন রায়না। তবে ২০২২ মৌসুমে তাকে কোনো দলই তাদের স্কোয়াডে ডাকেনি।


সম্পর্কিত বিষয়:

ক্রিকেট

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top