বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


ভিন্ন ম্যাচে রাতে মাঠে নামছে দুই নগরপ্রতিদ্বন্দ্বী


প্রকাশিত:
১৩ আগস্ট ২০২২ ২২:৫২

আপডেট:
২৫ এপ্রিল ২০২৪ ১৭:৩২

 ছবি : সংগৃহীত

ইপিএলে শনিবার (১৩ আগস্ট) আলাদা ম্যাচে মাঠে নামছে দুই নগরপ্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার ইউনাইটেড ও ম্যানচেস্টার সিটি। ইতিহাদে রাত ৮টায় সিটিজেনদের প্রতিপক্ষ বোর্নমাউথ। জয়ের ধারাবাহিকতা ধরে রাখার লক্ষ্য সিটির। অন্যদিকে, জয়ে ফেরার লক্ষ্যে ব্রেন্টফোর্ডের মুখোমুখি হবে ম্যানচেস্টার ইউনাইটেড। এ ম্যাচটি হবে রাত সাড়ে ১১টায়।

আর্লিং হল্যান্ড ম্যানচেস্টার সিটির প্রথম ম্যাচে ওয়েস্ট হ্যামের বিপক্ষে একাই করেছেন জোড়া গোল। জয় দিয়ে লিগ শুরু করেছে সিটিজেনরা। হল্যান্ড বুঝিয়ে দিয়েছেন তিনি লম্বা রেসের ঘোড়া। তাকে ঘিরে এ মৌসুমের চ্যাম্পিয়ন্স লিগের ভাঙা স্বপ্ন আবারো জোড়া লাগাতে চায় সমর্থকরা।

এদিকে সদ্য শেষ হওয়া মৌসুমটা দু:স্বপ্নের মতো কেটেছে ম্যানচেস্টার ইউনাইটেডের। লিগে ৬ষ্ঠ হয়ে শেষ হয়েছে রেড ডেভিলদের সফর। ইউরোপা লিগে খেলতে হবে বলে ক্লাবে মন বসছে না পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদোর। দল ছাড়ার গুঞ্জন অনেকদিন ধরেই শোনা যাচ্ছে । তবে, সিআর সেভেন ঠিকানা গড়তে পারেননি কোথাও।

ইপিএলেও এবার শুরুটা বাজে হয়েছে ইউনাইটেডের। ম্যাচে একেবারে খুঁজেই পাওয়া যায়নি রোনালদোকে। দলে সেরা তারকার এমন হাল অশনি সংকেত ইউনাইটেডের জন্য। দ্বিতীয় ম্যাচে তাদের লড়তে হবে ব্রেন্টফোর্ডের বিপক্ষে। প্রথম ম্যাচে লেস্টারের সঙ্গে ড্র করেছেন তারা। সেরা সৈনিকের কাছ থেকে সেরাটা আদায় করে নিতে হবে টেন হ্যাগকে। নয়ত ব্রেন্টফোর্ডের মাঠে হতে পারে অঘটন।


সম্পর্কিত বিষয়:

ক্রিস্টিয়ানো রোনালদো

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top