রবিবার, ১৯শে মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১


এবার মুজিববর্ষের কার্যক্রম সংক্ষিপ্ত করলো ১৪ দলীয় জোট


প্রকাশিত:
১২ মার্চ ২০২০ ২০:৩৩

আপডেট:
১৯ মে ২০২৪ ১০:০২

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখছেন ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম

সময় নিউজ: আওয়ামী লীগের পর মুজিববর্ষের কর্মসূচি সংক্ষিপ্ত করেছে দলটির নেতৃত্বাধীন ১৪ দলীয় জোট। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীর অনুষ্ঠানে জনসমাগম এড়িয়ে মুজিববর্ষের কর্মসূচিতে শুধুমাত্র জোটটির কেন্দ্রীয় নেতারা অংশ নেবেন।

বৃহস্পতিবার (১২ মার্চ) দুপুরে রাজধানীর ধানমন্ডিতে নিজ বাসভবনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম।

জোটের মুখপাত্র মোহাম্মদ নাসিম জানান, জনস্বাস্থ্যের ঝুঁকির বিষয়টি মাথায় রেখে জনসমাগম হয় এমন কর্মসূচি পরিহারের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। করোনা ভাইরাস যেন সংক্রমিত হতে না পারে, সেজন্যই এমন সিদ্ধান্ত বলে তিনি উল্লেখ করেন। করোনা ভাইরাসকে মোকাবিলায় দ্রুত পদক্ষেপ নেওয়ায় বৈঠক থেকে সরকারের প্রতি কৃতজ্ঞতা জানান ১৪ দলের নেতারা।

মোহাম্মদ নাসিম মানুষের দুর্যোগের সুযোগ নিয়ে অধিক মুনাফা লোভের চেষ্টা পরিহার করতে ব্যবসায়ীদের প্রতি আহ্বান জানান। পাশাপাশি এসব অসাধু ব্যবসায়ীর বিরুদ্ধে পদক্ষেপ নিতে প্রশাসনের প্রতি জোটের পক্ষ থেকে আহ্বান জানান তিনি। তিনি দলমত নির্বিশেষে সবাইকে করোনা পরিস্থিতি মোকাবিলায় কাজ করার অনুরোধ জানান।


সম্পর্কিত বিষয়:


আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top