বৃহঃস্পতিবার, ১৬ই মে ২০২৪, ১লা জ্যৈষ্ঠ ১৪৩১


ঢাকার প্রতিটি ওয়ার্ডে দুদিন মিছিল করবে আ.লীগ


প্রকাশিত:
২৫ অক্টোবর ২০২৩ ১৮:০৮

আপডেট:
১৬ মে ২০২৪ ০৪:৫৮

ছবি সংগৃহীত

আগামী ২৮ অক্টোবর বিএনপির সমাবেশকে কেন্দ্র করে আগাম কর্মসূচি ঘোষণা করেছে আওয়ামী লীগ। আগামী ২৬ ও ২৭ অক্টোবর ঢাকা শহরের প্রতিটি ওয়ার্ডে মিছিল করতে দলীয় নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও দলটির ঢাকা মহানগর উত্তরের দায়িত্বপ্রাপ্ত নেতা জাহাঙ্গীর কবির নানক।

বুধবার (২৫ অক্টোবর) বিকেলে তেজগাঁওস্থ ঢাকা জেলা আওয়ামী লীগের কার্যালয়ে আয়োজিত এক মতবিনিময় সভায় বক্তব্যকালে তিনি এ কথা বলেন।

জাহাঙ্গীর কবির নানক বলেন, ঢাকা মহানগরের প্রতিটি ওয়ার্ডে মিছিল করতে হবে। আগামী ২৬ ও ২৭ অক্টোবর এই মিছিল অনুষ্ঠিত হবে বলে জানান তিনি।

নানক বলেন, সন্ত্রাসীরা ঢাকা শহরে ঢুকে পড়েছে। ২ কোটি মানুষকে তাদের হাতে জিম্মি হতে দিতে পারি না। আমরা জনগণের দল হিসেবে চুপ করে বসে থাকতে পারি না।

২৮ অক্টোবরও স্থানীয় পর্যায়ে অবস্থান কর্মসূচির কথা জানান আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর এই সদস্য। তিনি বলেন, ২৮ সকাল থেকে পাড়া মহল্লায় ও ঢাকার প্রবেশমুখে অবস্থান করতে হবে।

নানক বলেন, যেইছা কুকুর তেইছা মুগুর দিতে হবে। ২৮ তারিখের পরে যদি বিএনপি কোনো কর্মসূচি দেয়। তাহলে আমাদের রাজপথে থাকতে হবে।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেন, ২৮ তারিখে বিএনপি মহাসমাবেশ করবে। কারণ তারা সরকার পতন করতে চায়। ২৮ অক্টোবর কেন, আওয়ামী লীগ সরকারের পতন ঘটানোর ক্ষমতা বিএনপির নেই।

তিনি বলেন, ২৮ বিএনপির সমাবেশে কোনো ফল হবে না। বিদেশি ষড়যন্ত্র অংশ হিসেবে নিজেদের কপাল পুড়াবেন না। শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র করে কোনো ফায়দা হবে না। যদি ষড়যন্ত্রের আশ্রয় নেন তাহলে আমরা সমুচিত জবাব দেব।


সম্পর্কিত বিষয়:

#আওয়ামী লীগ

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top