শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১


পশ্চিমবঙ্গে নারী নির্যাতন নিয়ে বিস্ফোরক মন্তব্য লকেটের


প্রকাশিত:
১৬ জুন ২০২১ ১৯:৪০

আপডেট:
৩ মে ২০২৪ ২৩:৩১

ছবি-সংগৃহীত

পশ্চিমবঙ্গের নারীদের ওপর অত্যাচারের অভিযোগ তুলে এবার বিস্ফোরক মন্তব্য করেছেন হুগলির বিজেপি সংসদ সদস্য লকেট চট্টোপাধ্যায়।

মঙ্গলবার (১৬ জুন) কেন্দ্রীয় সরকারের প্রকল্পগুলোকে সামনে রেখে তৃণমূল সরকারকে তীব্র ভাষায় কটাক্ষ করেন তিনি। খবর হিন্দুস্তান টাইমসের।

লকেট বলেন, ‘‌২ মে-‌র পর দুয়ারে রেশন শুরু হওয়ার কথা ছিল। কিন্তু তা না হয়ে এই রাজ্যে এখন দুয়ারে দুয়ারে ধর্ষণ শুরু হয়েছে।’‌

ক্ষমতাসীন তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে ভোটের পর থেকেই সহিংসতা ছড়ানোর অভিযোগ তুলে আসছে বিজেপি।তাদের কর্মীদের শুধু খুনই নয়, মারধর, রাজ্যে নারীদের ধর্ষণ ছাড়াও বাড়ি ঘরে আগুন ধরিয়ে দেওয়ার মতো গুরুতর অভিযোগও তুলেছে পদ্মশিবির। তাদের অভিযোগ, এখনও রাজ্যে সহিংসতা অব্যাহত রয়েছে।

লকেট আরও বলেন, ‌নারীদের ওপর অত্যাচারের বিষয়ে দেশের শীর্ষে রয়েছে পশ্চিমবঙ্গ। শুধু তাই নয়, ৬০ বছরের বৃদ্ধাকেও ছাড়া হয়নি। এই ঘটনা সুপ্রিম কোর্ট পর্যন্ত পৌঁছিয়েছে। রাজ্যের অসংখ্য নারীরা ঘড়ছাড়া রয়েছেন। তাদের বাড়িতে লুঠপাট চালানো হয়েছে। কিন্তু পুলিশ নির্বিকার। এফআইআর পর্যন্ত করতে দিচ্ছে না পুলিশ।

এরপর মুখ্যমন্ত্রী মমতাকে আক্রমণ করে তিনি বলেন, ‘মমতা বন্দোপাধ্যায়ই শুধু বাংলার মেয়ে নাকি? তাহলে যারা ধর্ষণে শিকার হচ্ছেন, তারা কারা?‌’‌


সম্পর্কিত বিষয়:

পুলিশ

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top