বৃহঃস্পতিবার, ১৬ই মে ২০২৪, ২রা জ্যৈষ্ঠ ১৪৩১


সালমান শাহকে নিয়ে শাবনূরের আবেগঘন বার্তা


প্রকাশিত:
২০ সেপ্টেম্বর ২০২১ ০০:৪৪

আপডেট:
১৫ অক্টোবর ২০২১ ০৬:২১

ফাইল ছবি

চলচ্চিত্রের এক ক্রান্তিকালে আজকের দিনে সুদর্শন ফ্যাশনেবল আধুনিক মানসিকতার এক মহানায়কের আগমন ঘটে। তিনি হাজারো মানুষের ‘স্বপ্নের নায়ক’ সালমান শাহ। ১৯৭১ সালের ১৯ সেপ্টেম্বর সিলেটে নানাবাড়িতে জন্মগ্রহণ করেন সালমান। বেঁচে থাকলে আজ ৫০ বছরে পা রাখতেন তিনি। ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর অসংখ্য ভক্তকে কাঁদিয়ে চলে যান সালমান শাহ।

আজকের এই দিনে সালমানকে নিয়ে আবেগঘন বার্তা দিয়েছেন শাবনূর। শাবনূর একটি ভিডিও প্রকাশ করে তিনি বলেন, ‘সালমান শাহ এমন একটি নাম যার সঙ্গে জড়িয়ে আছে সোনালি সময়। অল্প সময়ে অগণিত ভক্তের মাঝে নিজেকে বিলিয়ে দিয়ে গেছেন। প্রতি বছর এদিন কোটি ভক্তের হৃদয় আলোড়িত করে সালমান শাহ, ফিরে আসেন ক্ষণিকের জন্য। ভালোবাসা অঞ্জলি নিয়ে ফিরে যান অযুত নক্ষত্রের ভিড়ে।’ সবশেষে প্রিয় নায়কের জন্য শুভকামনায় শাবনূর বলেন, ‘ভালো থেকো সালমান শাহ, প্রতিদিন; যেখানেই আছো।’

এর আগে সালমান-শাবনূরের প্রেম নিয়েও বিভিন্ন সময়ে নানা আলোচনা হয়েছে। তবে শাবনূর প্রকাশ্যে তা কোনোদিন স্বীকার করেননি। বর্তমানে ছেলে আইজান নেহানকে নিয়ে অস্টেলিয়ায় স্থায়ীভাবে বসবাস করছেন তিনি। সেখান থেকেই সালমান শাহ’র জন্মদিনে তাকে স্মরণ করলেন এ নায়িকা।

সালমান-শাবনূর জুটির আলোচিত সিনেমাগুলো হলো- ‘সুজন সখি’, ‘বিক্ষোভ’, ‘স্বপ্নের ঠিকানা’, ‘মহামিলন’, ‘বিচার হবে’, ‘তোমাকে চাই’, ‘স্বপ্নের পৃথিবী’, ‘জীবন সংসার’, ‘চাওয়া থেকে পাওয়া’, ‘প্রেম পিয়াসী’, ‘স্বপ্নের নায়ক’, ‘তুমি আমার’, ‘বুকের ভেতর আগুন’ ও ‘আনন্দ অশ্রু’।


সম্পর্কিত বিষয়:


আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top