শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১


আর বিয়ে করবেন না, তবে প্রেমে আপত্তি নেই ড্রিউ ব্যারিমোর


প্রকাশিত:
১৬ সেপ্টেম্বর ২০২০ ১৮:১০

আপডেট:
৩ মে ২০২৪ ১১:১০

ছবি-সংগৃহীত

জীবনে আর বিয়ে না করার সিদ্ধান্ত নিয়েছেন হলিউড অভিনেত্রী ড্রিউ ব্যারিমোর। যদিও এর আগে তিনবার বিয়ে করেছেন । বিচ্ছেদও হয়েছে সবগুলোই। এই তিনটি বিচ্ছেদের ধকল সামলাতে বেশ বেগ হতে হয়েছে তাকে। বিয়ে না করার সিদ্ধান্ত আর।

তবে বিয়ে না করলেও প্রেম করতে আপত্তি নেই জানিয়ে 'ফিফটি ফার্স্ট ডেটস' ও "চার্লি'স অ্যাঞ্জেলস" তারকা ড্রিউ ব্যারিমোর বলেন, জীবনে আর বিয়ে করবো না। ভুলেও বিয়ে করবো না। তবে প্রেম করতে আপত্তি নেই।

ড্রিউ ব্যারিমোরের বয়স এখন ৪৫। ১৯৯৪ থেকে ১৯৯৫ পর জেরেমি থমাসের, ২০০১ থেকে ২০০২ সাল পর্যন্ত টম গ্রিনের এবং ২০১২ থেকে ২০১৬ সাল পর্যন্ত উইল কোপেলম্যানের সঙ্গে সংসার পেতেছিলেন তিনি। সংসারের ক্ষেত্রে এখানেই ফুল স্টপ। তুর্থবার কারও স্ত্রী হবেন না তিনি।

ড্রিউ বলেন, 'আমার এখনো প্রচুর কাজ করা বাকি। তাই কারও সঙ্গে বিয়ের বাঁধনে জীবনকে আটকাতে চাই না। আপনি যদি প্রেমের সম্পর্কে থাকেন, তাহলে ব্রেকআপের পর সামনে এগিয়ে যেতে পারবেন। কিন্তু ডিভোর্সের ব্যাপারটি একেবারেই আলাদা।'

সম্প্রতি পিপল ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে তিনি এ কথাগুলো বলেন। ওই সাক্ষাৎকারে ড্রিউ আরও বলেন, 'আর কোনোদিনও বিশেষ কোনো মানুষের সঙ্গে দেখা হবে না আমার- ব্যাপারটা এমন নয়। হয়তো আমার বাচ্চারা যখন কলেজে যাবে কিংবা আজ থেকে এক বছর পর আমি কারও প্রেমে পড়ে যেতে পারি। তবে আপাতত এমন কাউকে খুঁজছিনা আপাতত।


সম্পর্কিত বিষয়:

ড্রিউ ব্যারিমোর

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top