শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


সালমানের শোতে যাচ্ছেন না নুসরাত


প্রকাশিত:
১০ নভেম্বর ২০২২ ০৩:২৭

আপডেট:
২৬ এপ্রিল ২০২৪ ০৯:৪০

ছবি সংগৃহিত

কালারস টিভির জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস ১৬’-তে নুসরাতকে দেখা যাবে— এমন গুঞ্জনে সরগরম ছিল টালিপাড়া। বলা হয়েছিল, চ্যানেল কর্তৃপক্ষ জানালেই যুক্ত হবেন তিনি। তবে আসর শুরুর এক মাস পার হলেও দেখা যায়নি এই অভিনেত্রীকে। এরপরই শোনা যায়, ওয়াইল্ড কার্ড এন্ট্রিতে বিগ বসে প্রবেশ করতে পারেন নুসরাত। সম্প্রতি সে গুঞ্জনকে উড়িয়ে দিয়েছেন নুসরাতের ঘনিষ্ঠরা।

ওয়াইল্ড কার্ড এন্ট্রিতে এবার ‘বিগ বস ১৬’-তে যাচ্ছেন ভারতীয় লোকসভার সংসদ সদস্য ও টালিউড অভিনেত্রী নুসরাত জাহান। সম্প্রতি এমনই গুঞ্জন ছড়িয়ে পড়েছিল টালিপাড়ায়। অবশ্য এ ঘটনা সত্যি বলেও জানিয়েছিলেন এই সাংসদের দলের সদস্যরা।

সেসময় নুসরাতের টিমের তরফে জানানো হয়েছিল, ‘যা শোনা যাচ্ছে তা ঠিকই। তবে এখনই চূড়ান্ত কিছু হয়নি, যা বলার চ্যানেল কর্তৃপক্ষ জানাবেন।’

তবে এবার সে গুঞ্জনকে উড়িয়ে দিলেন তারা। গতকাল মঙ্গলবার একটি প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজ। নুসরাতের দলের সদস্যরা জানান, ওয়াইল্ড কার্ড এন্ট্রিতে নুসরাতের বিগ বসে ঢোকার খবর মিথ্যা।

তবে নুসরাত মুম্বাই যাচ্ছেন— সে খবর সত্য। সেখানে একটি হিন্দি ওয়েব সিরিজে তার অভিনয়ের কথা শোনা যাচ্ছে। তবে এ বিষয়ে এখনো কিছু চূড়ান্ত হয়নি।

উল্লেখ্য, ‘বিগ বস ১৬’ সঞ্চালনা করছেন বলিউড সুপারস্টার সালমান খান। গত ১ অক্টোবর থেকে ১৬ জন প্রতিযোগীকে নিয়ে যাত্রা শুরু করে এখনো চলছে শোটি।


সম্পর্কিত বিষয়:

বিগ বস ১৬

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top