বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১১ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


গাজীপুরে ভুয়া পুলিশ আটক


প্রকাশিত:
২৮ জুন ২০২০ ০০:৩১

আপডেট:
২৫ এপ্রিল ২০২৪ ০০:৫৩

প্রতীকী ছবি

গাজীপুরের শ্রীপুর এলাকায় পুলিশ পরিচয়ে চাঁদাবাজী করার সময় শাহরিয়ার পলাশ (৪০) নামে এক ব্যাক্তিকে আটক করে থানা পুলিশে সোপর্দ করেছে স্থানীয় ব্যবসায়ীরা।

আটক পলাশ কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার চর তেরটেকিয়া গ্রামের আব্দুল মতিনের ছেলে।

জানা গেছে, আজ শনিবার সকালে শ্রীপুর পৌরসভার গিলারচালা গ্রামের (১নং সিএন্ডবি বাজার) এলাকার সোহাগ মিয়ার খাবার হোটেলে ভেজাল খাদ্যের অজুহাতে টাকা দাবি করার সময় স্থানীয় ব্যবসায়ীরা তাকে আটক করে পুলিশে সোপর্দ করে।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আলাউদ্দিন জানান, শনিবার সকাল ১০টায় শ্রীপুর পৌরসভার ১নং সিএন্ডবি বাজারের একটি খাবার হোটেলে শ্রীপুর থানা পুলিশ পরিচয়ে ভেজাল খাবারের অনুসন্ধান করে পলাশ। তিনি নিজেকে শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) হায়দার পরিচয় দেন। এ সময় হোটেল কর্মচারী সোহাগ মিয়ার কাছে টাকা দাবি করেন। টাকা না দিলে কর্মচারীকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানা করানোর হুমকি দেয়। বিষয়টি সোহাগ বাজারের অন্যান্য ব্যবসায়ীদের সঙ্গে শেয়ার করেন। ব্যবসায়ীদের সন্দেহ হলে তারা শ্রীপুর থানায় যোগাযোগ করলে হায়দার নামে থানায় কোনো উপ-পরিদর্শক (এসআই) নেই বলে জানানো হয়।

পরে স্থানীয় ব্যবসায়ীরা পলাশকে আটক করে পুলিশে সোপর্দ করে। এ ঘটনায় হোটেল কর্মচারী সোহাগ বাদী হয়ে শ্রীপুর থানায় একটি মামলা দায়ের করেছেন।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top