বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


৪৫ মিনিট খেলে মাঠ ছাড়লেন রোনালদো


প্রকাশিত:
২ আগস্ট ২০২২ ০২:৪৯

আপডেট:
২৫ এপ্রিল ২০২৪ ০৭:০০

 ছবি : সংগৃহীত

সামাজিক মাধ্যমে ক্রিশ্চিয়ানো রোনালদো ঘোষণা দিয়েছিলেন, স্প্যানিশ ক্লাব রায়ো ভায়োকানোর বিপক্ষে মূল একাদশে রোববার খেলতে নামছে ‘রাজা’। তবে মাঠে রাজত্ব প্রতিষ্ঠা করতে পারলেন না। ৪৫ মিনিট নিষ্প্রভ থাকার পর মাঝ বিরতিতে তাকে তুলে নেন ম্যানচেস্টার ইউনাইটেড কোচ এরিক টেন হাগ। উঠিয়ে নেওয়ার পর ম্যাচ শেষের আগেই ওল্ড ট্রাফোর্ড ত্যাগ করেন তিনি।

দলবদল নিয়ে ঘোলাটে পরিস্থিতির মধ্যে এই ঘটনায় নতুন বিতর্কের জন্ম দিয়েছেন পর্তুগিজ মহাতারকা রোনালদো। ধারণা করা হচ্ছে, কোচের সিদ্ধান্তে ক্ষুব্ধ হয়েই ম্যাচের মাঝপথে স্টেডিয়াম ত্যাগ করেছেন তিনি। যদিও এই বিষয়ে রোনালদো বা ইউনাইটেডের পক্ষ থেকে এখনো কিছু জানানো হয়নি।

খেলার পর টুইটারে ম্যাচে নিজের একটি ছবি পোস্ট করে রোনালদো লিখেছেন, ‘ফিরতে পেরে খুশি।’ দলবদল নিয়ে জটিলতার মধ্যে যুক্তরাষ্ট্রে ইউনাইটেডের প্রাক-মৌসুম সফরে অংশ নেননি তিনি। দীর্ঘ ‘ছুটি’কাটিয়ে ২৯ জুলাই ইউনাইটেডের ক্যারিংটন গ্রাউন্ডে অনুশীলনে যোগ দেন, আর রায়ো ভায়োকানোর বিপক্ষে ম্যাচটি দিয়ে গেল মৌসুমের পর এই প্রথম রেড ডেভিলদের জার্সি গায়ে মাঠে নেমেছেন রোনালদো।

এদিকে ব্রিটিশ সংবাদমাধ্যম জানাচ্ছে, দলবদলের জন্য ইউনাইটেডকে চাপ দিচ্ছেন রোনালদো। তার ‘প্রাইস ট্যাগ’ ঠিক করার জন্য ক্লাবকে অনুরোধ করেছেন তিনি। বায়ার্ন মিউনিখ, চেলসি, পিএসজি, অ্যাটলেটিকো মাদ্রিদের মতো ক্লাবগুলো তার থেকে মুখ ফিরিয়ে নিলেও রোনালদো এখনো দল ছাড়ার ব্যাপারে আশাবাদী। ইউরোপীয় ফুটবল সাংবাদিকরা জানিয়েছে, আগামী মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগে খেলার জন্য মরিয়া রোনালদো শৈশবের ক্লাব স্পোর্টিং লিসবনে।


সম্পর্কিত বিষয়:

ক্রিশ্চিয়ানো রোনালদো

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top