মঙ্গলবার, ৩০শে এপ্রিল ২০২৪, ১৭ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


'লিজেন্ডারী ৩১' চ্যাম্পিয়ন হলো জাবি ক্রিকেট কার্ণিভালে


প্রকাশিত:
২৬ মার্চ ২০২২ ২০:১০

আপডেট:
২৬ মার্চ ২০২২ ২২:১২

ছবি- সময়নিউজ ডট নেট

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ক্রিকেট কার্ণিভালে চ্যাম্পিয়ন হয়েছে বিশ্ববিদ্যালয়ের স্বনামধন্য ব্যাচ ৩১। রাজধানীর লালমাটিয়া স্কুল এন্ড কলেজ মাঠে অনুষ্ঠিত ফাইনাল ম্যাচে 'চিরন্তন ৩৪' কে ৮ উইকেটে হারিয়ে চ্যাম্পিয়ন হয় তারা।

এর আগে টসে জিতে ৫০ বলে ৮৮ রান সংগ্রহ করে 'চিরন্তন ৩৪'। দলের পক্ষে সর্বোচ্চ ৪৭ রান করেন ইমন। দ্বিতীয় ইনিংসে 'চিরন্তন ৩৪' এর করা ৮৮ রানকে তাড়া করতে মাঠে নামে 'লিজেন্ডারী ৩১'। ২ উইকেট হারিয় ৩ ওভার বাকী থাকতে পৌঁছে যায় জয়ের লক্ষ্যে। ৭ ওভারে 'লিজেন্ডারী ৩১' করে ৯০ রান। দলের পক্ষে সর্বোচ্চ ৪০ রান করেন শান্ত। এই রানের পাশাপাশি ২ উইকেট পাওয়ায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন তিনি।

খেলা শেষে চ্যাম্পিয়ন 'লিজেন্ডারী ৩১' এর ক্যাপ্টেন সজল এবং রানারআপ 'চিরন্তন ৩৪' এর ক্যাপ্টেন স্বপনের হাতে ট্রফি ও মেডেল তুলে দেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্ররা। তারা হলেন বাংলাদেশ ব্যাংকের ডেপুটি জেনারেল ম্যানেজার জনাব জয়ীত, জাবি শারিরীক শিক্ষা বিভাগের শিক্ষক জনাব সিফাত, সাবেক ক্রিকেটার সানোয়ার হোসেন, সালাহউদ্দিন, প্রমুখ। টুর্নামেন্ট সফলভাবে শেষ হওয়ায়, সুদূর দক্ষিণ আফ্রিকা থেকে শুভেচ্ছা জানিয়ে ভিডিও বার্তা পাঠান বাংলাদেশ জাতীয় দলের খ্যাতিমান ক্রিকেটার এবং জাবি ৩৪ ব্যাচের ছাত্র মুশফিকুর রহিম।

বাংলাদেশে স্বাধীনতার পাশাপাশি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে প্রায় এক মাস আগে শুরু হয় এই ক্রিকেট কার্ণিভাল। জাবি'র ৫০ বছর পূর্তিতে ৫০ বল ক্রিকেট কার্ণিভালে অংশ নেয় বিশ্ববিদ্যালয়ের সাবেক ব্যাচের ছাত্ররা। তাদের পাশাপাশি নিজ দলের খেলোয়াড়দের উৎসাহ যোগাতে স্বপরিবারে খেলা দেখতে আাসেন সাবেক ছাত্রীরাও।

জাবি ক্রিকেট কার্ণিভাল'কে ঘিরে দেশে-বিদেশে সাবেক ছাত্র-ছাত্রীদের শুভেচ্ছা বার্তায় ভেসে যাচ্ছে সংশ্লিষ্ট সামাজিক মাধ্যমগুলো।

এসএন/তাজা/২০২২



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top