মঙ্গলবার, ৩০শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


৪৭.৫ মিলিয়ন পাউন্ডে টিমো ওয়ার্নার এখন চেলসির


প্রকাশিত:
১৯ জুন ২০২০ ০০:০৪

আপডেট:
৩০ এপ্রিল ২০২৪ ০০:০৪

ছবি: সংগৃহীত

চলতি মৌসুমে শেষ পর্যন্ত বায়ার্ন মিউনিখের সঙ্গে কুলাতে না পারলেও জার্মান বুন্দেসলিগার শিরোপা লড়াইয়ে ছিল আর বি লাইপজিগ। টিমো ওয়ার্নারের মতো তরুণ স্ট্রাইকারের পারফরম্যান্সে লাইপজিগ লড়াই করেছে দারুণ। তাতেই জার্মান স্ট্রাইকার ওয়ার্নারের দিকে চোখ পড়ে বার্সেলোনা-লিভারপুল-চেলসির মতো ক্লাবের।

৪৭.৫ মিলিয়ন পাউন্ডে টিমো ওয়ার্নারকে দলে ভিড়িয়েছে চেলসি। প্রতি সপ্তাহে ওয়ার্নারকে এক লাখ ৭০ হাজার পাউন্ড বেতন দেবে তারা। চলতি মৌসুম শেষে তিনি স্টামফোর্ড ব্রিজে ফ্রাঙ্ক ল্যাম্পার্ডের শিবিরে পা রাখবেন। বৃহস্পতিবার ব্লুজরা বিষয়টি নিশ্চিত করেছে।

চেলসিতে যোগ দেওয়ার বিষয়টি নিশ্চিত করে ওয়ার্নার বলেন, 'আমি খুবই খুশি। অসাধারণ এই ক্লাবের অংশ হতে পারা আমার জন্য সৌভাগ্যের। লাইপজিগে চারটি অসাধারণ মৌসুম কাটানোর জন্য ক্লাবের সবাইকে ধন্যবাদ জানাচ্ছি। এই ক্লাব, এখানকার ভক্তরা সারাজীবন আমার হৃদয়ে থাকবে। আগামী মৌসুমে নতুন সতীর্থদের সঙ্গে এবং নতুন কোচের অধীনে, নতুন ভক্তদের সামনে খেলার জন্য মুখিয়ে আছি। আশা করছি একসঙ্গে আমরা অনেক সাফল্য পাবো।'

ওয়ার্নার ফ্রন্ট লাইনেই যে কোন জায়গায় খেলতে পারেন। তবে স্ট্রাইকার হিসেবেই তিনি বেশি খেলেন। লাইপজিগে ওই পজিশনে শেষ ৪৩ ম্যাচে তিনি ৩২ গোল করেছেন ও ১৩ গোলে সহায়তা করেছেন। তার দিকে বার্সেলোনা, রিয়াল মাদ্রিদের মতো ক্লাবও চোখ রাখছিল। কিন্তু খেলার নিশ্চয়তার কথা ভেবেই ওয়ার্নার চেলসিকে বেছে নিয়েছেন।

চেলসির পরিচালাক বলেন, ওয়ার্নার চেলসিকে বেছে নেওয়ায় আমরা খুবই খুশি। তার মতো ফুটবলার ইউরোপের যে কোন দল কিনতে চাইবে এটাই স্বাভাবিক। আপাতত লাইপজিগে মৌসুমের শেষ ক'ম্যাচ খেলার দিকে মনোযোগ তার। লাইপগিজকে শুভ কামনা।'



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top